Views: 749

বিনোদন

রণবীরকে বিয়ে করতে চান সারা, জানালেন বাবাকে


বিনোদন ডেস্ক : বলিউডে প্রায়ই আলোচনায় থাকেন সাইফকন্যা সারা আলী খান। সুশান্তের ‍মৃত্যুতে যখন বলিউডে তুলকালাম কাণ্ড, তখনই আবার নিজের গোপন কথা প্রকাশ করে আলোচনায় এলেন তিনি। বলিউডে পা রেখেই সারার প্রেম নিয়ে কম কথা হয়নি। এবার সরাসরি বাবা সাইফ আলী খানকে বলিউডের ড্যাশিং হিরো রণবীর কাপুরকে বিয়ের কথা বলে হইচই ফেলে দিয়েছেন সারা।


জি-নিউজ জানায়, বাবা সাইফ আলী খানের সামনে প্রকাশ্যেই নিজের মনের ইচ্ছার কথা প্রকাশ করেন সারা আলী খান। এ শুনে বেশ অবাকই হয়ে যান সাইফ। যদিও মেয়ের মনের ইচ্ছা জানার পর সরাসরি কোনও মন্তব্য করেননি সাইফ।

এর আগে, ২০১৮ সালে কফি উইথ করণ-এ বাবাকে নিয়ে হাজির হন সারা । সেখানে করণ সারাকে জিজ্ঞেস করেন, কাকে বিয়ে করতে চান? এর উত্তরে রণবীর কাপুরের নাম নেন সাইফকন্যা। তিনি জানান, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। আর কার্তিক আরিয়ানের সঙ্গে চান ডেট করতে।

তবে রণবীরকে সরাসরি বিয়ে করে সংসারের ইচ্ছে প্রকাশ করেন সারা। যদিও পুরোটাই ছিল জোকস। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান সারা। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। লাভ আজকাল-এর সিক্যুয়েলের শুটিংয়ের সময় কার্তিকের সঙ্গে সারার সম্পর্ক ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেহরক্ষীর সঙ্গে ‘কঠিন’ প্রেম হয়েছিল প্রিন্সেস ডায়ানার

Shamim Reza

মেহজাবিন যে কারণে কুংফু কারাতে শিখছেন

Shamim Reza

বিজেপিতে যাচ্ছেন অভিনেত্রী বিজয়শান্তি!

Shamim Reza

মুখ খুললেন সানা; বললেন ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’

Shamim Reza

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা

rony

হারিয়েই গেলেন চিত্রনায়িকা সাহারা

Shamim Reza