বিনোদন

রণবীর কাপুরের ‘বত্তামিজ দিল’ গানের সঙ্গে নেচে ঝড় তুললেন সারা (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : পরনে সাদা সালোয়ার স্যুট, নীল ওড়না, রণবীর কাপুরের ‘বত্তামিজ দিল’ গানের সঙ্গে জমিয়ে নাচছেন সারা আলি খান। সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে একটি ভিডিয়োতে এভাবেই ধরা দিয়েছেন সারা। পাশাপাশি ‘কেদারনাথ’ ছবির শ্যুটিং সেট থেকে নানান মুহূর্ত ওই ভিডিয়োতে শেয়ার করেছেন সারা।

২০১৮ সালের ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সইফ কন্যা সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। দেখতে দেখতে কখন যে একটি বছর পার হয়ে গিয়েছে যেন বোঝাই গেল না। নিজের প্রথম ছবির এক বছর পূর্তি উপলক্ষেই এই ভিডিয়ো পোস্ট করেছেন সারা।

এখানেই শেষ নয়, শ্যুটিং সেটের একটি স্টিল ছবি শেয়ার করে সারা লিখেছেন, ”বিশ্বাসই হচ্ছে না এক বছর আগে মুক্কুর (কেদারনাথ ছবিতে সারার চরিত্র) সঙ্গে সকলের আলাপ হয়েছিল। কেদারনাথ সব সময়ের জন্য আমার জীবনের সঙ্গে জুড়ে থাকবে। সুশান্ত সিং রাজপুতকে ধন্যবাদ, ও আমার এই যাত্রাপথে ভীষণভাবে সাহায্য করেছে। আমি ওর থেকে ভালো পিঠ্ঠু আশা করতে পারি না যে আমাকে এত ভালো ভাবে বয়ে নিয়ে গিয়েছে।” এছাড়াও নিজের এই পোস্টে ছবির অন্যান্য কলাকুশলীদেরও ধন্যবাদ জানিয়েছেন সারা।

প্রসঙ্গত, কেদারনাথ মুক্তির সঙ্গে সঙ্গেই সকলের মন জয় করে নেন সারা। খুব শীঘ্রই সইফ-অমৃতা কন্যাকে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘কুলি নম্বর ১’ এবং কার্তিক আরিয়ানের বিপরীতে ‘লাভ আজ কাল-২’ ছবিতে দেখা যাবে।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ