Views: 110

জাতীয়

২য় ধাপের পৌরভোটের তফসিলের সিদ্ধান্ত রবিবার


নির্বাচন কমিশন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণার বিষয়ে সিদ্ধান্ত নিতে রবিবার বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। এই দিন কোন ধাপে কোন পৌরসভা এবং কখন ভোট হবে সে-বিষয়ে সিদ্ধান্ত হবে।


এছাড়া এ দিন ইসির নিবন্ধনে থাকা রাজনৈতিক দল প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) নিবন্ধন বাতিলের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। এ বিষয়টিও রাখা হয়েছে রবিবারের সভার এজেন্ডায়। ইসির সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য জানিয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে আগারগাঁও নির্বাচন ভবনে বিকাল ৩টায় কমিশন সভা আহ্বান করা হয়েছে। এই সভায় চার নির্বাচন কমিশনার, ইসির সচিবালয়ের সিনিয়র সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। সংশ্লিষ্টদের উপস্থিতিতে এদিন বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এর মধ্যে বিদেশে বসবাসরত বাংলাদেশি নাগরিকদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা দিতে কত টাকা ফি নেয়া যায় তা নির্ধারণের বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডিএমপির ৬ পুলিশ পরিদর্শক পদে বদলি

rony

দেশের পশ্চিমাঞ্চলে কমবে তাপমাত্রা

azad

মার্চে খুলতে পারে সব শিক্ষাপ্রতিষ্ঠান, যা বললেন ওবায়দুল কাদের

rony

ছোট ভাইয়ের সেই বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

rony

মুকুলের মৌ-মৌ গন্ধে ভরা এখন মেহেরপুরের আম বাগানগুলো

azad

হাজী সেলিমপুত্র ইরফানের বিরুদ্ধে প্রতিবেদন ১০ ফেব্রুয়ারি

rony