Views: 63

asndpost

রমজান উপলক্ষ্যে সাড়ে ছয়শ পণ্যের দাম কমাল কাতার


আন্তর্জাতিক ডেস্ক : পবিত্র রমজান মাস উপলক্ষে অন্তত সাড়ে ছয়শ’ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমিয়েছে কাতার সরকার। গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) দেশটির বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় দাম কমানো মূল্যের তালিকা প্রকাশ করেছে।


মূল্যছাড় দেয়া পণ্যের তালিকায় রয়েছে- আটা, চিনি, চাল, পাস্তা, মুরগি, তেল, দুধ সহ আরো বিভিন্ন খাদ্যদ্রব্য যেসবের চাহিদা রমজানের সময় বেড়ে যায়। স্থানীয় সময় আগামী মঙ্গলবার থেকে এই মূল্যছাড় কার্যকর হবে, রোজার শেষ দিন পর্যন্ত যা চালু থাকবে। রোজা পালনের সুবিধার্থে গত নয় বছর ধরেই মূল্যছাড়ের এই কার্যক্রম পরিচালনা করে আসছে কাতার।

পবিত্র মাসে সেখানকার বড়  সব শপিংমল ও ব্যবসা প্রতিষ্ঠানগুলোর সহায়তায় এই উদ্যোগ বাস্তবায়ন করতে যাচ্ছে সরকার। এদিকে শুধু মূল্যছাড় দেয়াই নয় এটি ঠিকভাবে কার্যকর হওয়া এবং পণ্যের গুণগত মান নিশ্চিতে পুরো রমজান মাসজুড়ে কঠোর নজরদারি চালাবে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ভোক্তা সুরক্ষা বিভাগ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৬৪ জেলার স্বাস্থ্যসেবা ও সরকারি কার্যক্রম সমন্বয়ের দায়িত্বে ৬৪ সচিব

Shamim Reza

কাশ্মীরে ভারতীয় বাহিনীর গুলিতে নিহত ৭

Shamim Reza

১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউন হতে পারে : ওবায়দুল কাদের

Shamim Reza

স্ত্রীকে খুশি করতে সত্য গোপন করা যায়

Shamim Reza

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ প্রেমিকের, সুযোগ নিতে চান বন্ধুও; অতঃপর…

Shamim Reza

আলোচিত ‘শিশু বক্তা’ রফিকুলকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল র‍্যাব

rony