জাতীয় বিভাগীয় সংবাদ

রাঙ্গামাটিতে করমেলা ১৫ থেকে ১৮ নভেম্বর

জুমবাংলা ডেস্ক : কর অঞ্চল-৩ চট্টগ্রামের উদ্যোগে পার্বত্য জেলা রাঙ্গামাটিতে আয়কর মেলা-২০১৯ শুরু হতে যাচ্ছে । আগামী শুক্রবার থেকে সোমবার (১৫-১৮ নভেম্বর) পর্যন্ত রাঙ্গামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি মিলনায়তনে চার দিনব্যাপী এ আয়কর মেলা চলবে।


মেলায় কর অঞ্চল-৩ চট্টগ্রামের কর কমিশনার মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ওইদিন সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, জেলা পুলিশ সুপার আলমগীর কবীর ও রাঙ্গামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি বেলায়েত হোসেন ভূঁইয়া।

কর অঞ্চল-৩ চট্টগ্রামের অতিরিক্ত কর কমিশনার ও রাঙ্গামাটিতে আয়োজিত আয়কর মেলার আহ্বায়ক হেমল দেওয়ান জানান, চার দিনব্যাপী এ আয়কর মেলায় ইটিআইএন প্রদান, আয়কর রিটার্ন পূরণে সহায়তা, আয়কর রিটার্ন গ্রহণ ও আয়কর-সংক্রান্ত অন্যান্য সেবা ও পরামর্শ প্রদান করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

গ্রামপুলিশের বেতন-ভাতার গেজেট প্রকাশ

Saiful Islam

বৃদ্ধকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল স্বজনরা

Shamim Reza

‘পাটকল শ্রমিকরা সাড়ে ১৩ লাখ টাকা করে পাবেন’

Shamim Reza

ডা. জাফরুল্লাহর ফুসফুসে ৩ ধরনের জীবাণুর সংক্রমণ

Shamim Reza

হেফাজতে ভাঙনের সুর, শফীপুত্রকে কঠোর জবাব দিলেন বাবুনগরী

Saiful Islam

আমি নিষ্পাপ : এমপি পাপুল

Shamim Reza