চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

রাঙ্গামাটিতে গোলাগুলিতে নিহত ৩ জনের মরদেহ হাসপাতালে

জুমবাংলা ডেস্ক : রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (জেএসএস) দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক গুলি বিনিময়ের ঘটনায় নিহত তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। খবর-ইউএনবি’র।

মঙ্গলবার রাজস্থলী থেকে নিহত তিনজনের মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। এখনো পর্যন্ত নিহতদের মরদেহ শনাক্ত করা যায়নি ও থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।


তবে, এ ঘটনায় জড়িতদের ধরতে এলাকায় অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

রাজস্থলী থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলম জানান, পুলিশ মৃতদেহ উদ্ধার করে রাতে রাজস্থলী থানায় নিয়ে আসে। তবে নিহতরা কোন গ্রুপের তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দুর্গম বালুমুড়া মারমা পাড়া এলাকায় আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (জেএসএস) দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হন।

এদিকে, এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ওই এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। এছাড়াও ঘটনায় জড়িতদের ধরতে আইন-শৃঙ্খলা বাহিনী বিভিন্ন এলাকায় তল্লাশী অভিযান জোরদার করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

শারীরিক সম্পর্কের পর যৌনকর্মীর সাথে যুবকের কাণ্ড

Shamim Reza

৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার, গোডাউন সিলগালা

Saiful Islam

ভারত থেকে আসছে লাখ লাখ টন বিষাক্ত ছাই, ভয়াবহ পরিবেশ বিপর্যয়ের আশঙ্কা

Saiful Islam

সিরাজগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার (ভিডিও)

Shamim Reza

করোনার উপসর্গ নিয়ে ১০ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু

Saiful Islam

ডা. জাফরুল্লাহ’র ফুসফুসে ৩ রকম জীবাণুর সংক্রমণ

Saiful Islam