রাজধানীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে জাকিয়া আক্তার নাজনিন (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মৃত জাকিয়া আক্তার নাজনিন বরিশাল হিজলা উপজেলার মৃত জাহাঙ্গীর হোসেনের একমাত্র মেয়ে সে।

মঙ্গলবার (১৫ জুন) রাত ৮টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে ডেমরা স্টাফ কোয়ার্টার নান্টু মিয়া রোডের একটি টিনসেড বাড়িতে নানির সঙ্গে থাকতো। ডেমরা বামুইল আইডিয়া স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণিতে লেখাপড়া করতো জাকিয়া।

নিহত জাকিয়ার মা নাসরিন আক্তার জানান, ডেমরায় নানির বাসায় থেকে পড়ালেখা করতো সে। আর আমি নরসিংদীর মনোহরদিতে থাকি। গত তিনদিন আগে তাকে নিয়ে যেতে ডেমরায় আসি। মঙ্গলবার জাকিয়াকে আমার সঙ্গে নরসিংদীতে নিয়ে যাওয়ার কথা ছিল। তবে সে এখন গ্রামে যাবে না বলে জানায়। এ নিয়ে আমি তাকে সামান্য বকাঝকা করি। এর কিছুক্ষণ পর সে বাথরুমে যায়।

তিনি আরও জানান, অনেক সময় পেরিয়ে গেলেও সে বাথরুম থেকে বের না হওয়ায় সন্দেহ হয়। পরে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে উঁকি দিয়ে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছে। পরে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর