Views: 51

রাজনীতি

রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল


জুমবাংলা ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও পরোয়ানা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল নারায়ণগঞ্জ জেলা শাখার নেতাকর্মীরা।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর কাকরাইল সংলগ্ন কর্ণফুলী গার্ডেন সিটির সামনে থেকে একটি মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


মিছিলে আরও উপস্থিত ছিলেন- নারায়াণগঞ্জ জেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমান সুমন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, ছাত্রদল নেতা মশিউর রহমান শান্ত, কায়েস আহম্মেদ পল্লব, মাসুদ, পাভেল, ইসহাক, জাহিদুল, নাহিদ, করিম প্রধান রণি সহ বিভিন্ন পর্যায়ের বহু নেতাকর্মী।

মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে ‘দেশনেত্রীর বিরুদ্ধে পরোয়ানা, মানি না মানবো না‘ সহ বিভিন্ন স্লোগান দেন। সেইসাথে অবিলম্বে আটক নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবি জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপি’র দলাদলি-নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো এগিয়ে যেতো: তথ্যমন্ত্রী

Saiful Islam

সরকার পতনে সব রাজনৈতিক শক্তিকে এক হতে হবে : ফখরুল

Saiful Islam

‘আ.লীগ সরকার স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে’

Saiful Islam

যারা মুক্তিযুদ্ধ করেনি তাদের‌ও মুক্তিযোদ্ধা বানিয়েছে বিএনপি: মুক্তিযুদ্ধমন্ত্রী

Saiful Islam

ছাত্রদলকে আর অরাজকতার সুযোগ দেব না: ছাত্রলীগ সভাপতি

Saiful Islam

‘আগামী বছরের মধ্যে দেশে দুর্ভিক্ষ দেখা দেবে, কত লোক মারা যাবে জানি না’

Saiful Islam