Views: 1903

asndpost

রাজধানীতে পাঁচ বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল স্বামী


রাজধানীর খিলগাঁওয়ে দাম্পত্য কলহ মীমাংসার নামে একটি বাসায় ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে স্ত্রীকে (২৫) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীর নাম আইয়ুব আলী। রবিবার দুপুরে ওই নারী খিলগাঁও থানায় স্বামীসহ ছয়জনকে আসামি করে ধর্ষণের মামলা করেছেন।

গত ১২ জানুয়ারি এই ধর্ষণের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম। তিনি বলেন, ‘ভিকটিম অভিযোগ করেছেন গত ১২ জানুয়ারি তার স্বামী বন্ধুদের দিয়ে ধর্ষণ করায় তাকে। আমরা দুপুরে অভিযোগ পেয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।’


নারীর খালাতো ভাই আবুল হোসেন গণমাধ্যমকে জানান, আমার বোন অভিযুক্ত স্বামীর দ্বিতীয় স্ত্রী। অভিযুক্ত আইয়ুব আলীর বাড়ি মানিকগঞ্জ। পারিবারিক কলহের জেরে গত এক মাস ধরে তার বোন আলাদা থাকছেন। গত ১২ জানুয়ারি দুপুরে ওই স্বামী পরিবারিক কলহ মিটানোর কথা বলে এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু বুঝে ওঠার আগেই পাঁচ বন্ধুকে দিয়ে পালাক্রমে ধর্ষণ করায়।

এদিকে, ভিকটিম তার খালাকে ঘটনা খুলে বলার পর শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত পুলিশ ঘটনাটি জেনে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করায়। পরে চিকিৎসা শেষে গতকাল শনিবার ভিকটিমকে ওসিসি থেকে ছাড়পত্র দেয় চিকিৎসকরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সায়নী

Shamim Reza

নামাজ পড়ে ক্যাম্পে ফেরার সময় সড়কে বাস চাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

Sabina Sami

ফের ভরিতে যত টাকা কমেছে স্বর্ণের দাম

Sabina Sami

তিমির এক বমিতে রাতারাতি কোটিপতি এই নারী

Shamim Reza

যে শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি

rony

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারীর মরদেহ উদ্ধার

Shamim Reza