Views: 705

জাতীয়

রাজধানীতে বাসে আগুন দেওয়ার ঘটনায় আটক ৯


জুমবাংলা ডেস্ক: রাজধানীর নটাপল্টনে বাসে আগুন দেওয়ায় সন্দেহভাজন ৯ জনকে আটক করেছে পুলিশ। পল্টন থানার ওসি অপারেশনস হিরন্ময় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়েছে।

এর আগে, একইদিন দুপুরে ভোটে অনিয়মের অভিযোগ এনে মতিঝিল, প্রেস ক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও শাহবাগ এলাকায় বাসে আগুন দেওয়া হয়।


সিসিটিভির ফুটেজে দেখা যায়, নয়া পল্টনে কর কার্যালয়ের সামনে একটি সরকারি বাসে আগুন দিয়ে দৌড়ে পালাচ্ছেন দুই ব্যক্তি। পরে কর কার্যালয়ের কর্মচারীরা এসে আগুন নেভান।

এর কিছুক্ষণ আগেই ঢাকার উত্তরা-বাড্ডা এলাকায় উপনির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে ভাসানী ভবন হয়ে আবার সেখানে ফেরেন দলটির নেতাকর্মীরা। দলীয় কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। বিক্ষোভকারীরাই কর কার্যালয়ের সামনে থাকা বাসে আগুন দিয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

পরে পুলিশ ঘটনাস্থলে গেলে সরে পড়েন বিক্ষোভরত বিএনপি নেতাকর্মীরা। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনকে ঘিরে গেল কয়েকদিন ধরেই নানা ধরনের অভিযোগ তুলে আসছে বিএনপি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এন্টিবায়োটিকের যথেচ্ছা ব্যবহার বন্ধ করতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

mdhmajor

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

চালের বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী

Saiful Islam

তাপমাত্রা আরো কমবে

Saiful Islam

মর্গে বিকৃত যৌনাচার: সেই মুন্না ৪ দিনের রিমান্ডে

Saiful Islam

মদিনার মত স্বাস্থ্যসম্মত হতে পারে ঢাকা, করতে হবে এই পাঁচটি কাজ

mdhmajor