Views: 60

জাতীয়

রাজধানীর দুটি চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন


জুমবাংলা ডেস্ক : রাজধানীর দুটি চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। এ ঘটনায় জড়িত অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করা হয়।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে রাজধানীর কদমতলী থানার হত্যা মামলার সাতজন অভিযুক্তকে গ্রেফতার করেছে ডিএমপির ওয়ারী বিভাগের জোনাল টিম।

গ্রেফতারকৃত হলো- মো. শুক্কুর, মো. নুরুল ইসলাম স্বপন, মো. রতন ওরফে সোলাইমান ওরফে রেম্বো, মো. শফিকুর রহমান ওরফে দিপু, ফাহিম হাসান তানভীর ওরফে লাদেন, মো. তরিকুল ইসলাম তারেক ও মো. মাসুদ পারভেজ।

একই দিনে অপর একটি অভিযানে মুগদা থানা এলাকায় কিশোর গ্যাংয়ের হাতে খুনের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম। গ্রেফতারকৃতরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের নাম প্রকাশ করা হয়নি।


সোমবার (১৫ ফেব্রুয়ারি) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মো. মাহবুব আলম।

গত ১০ ফেব্রুয়ারি রাতে কদমতলী থানার পূর্ব জুরাইন কলেজ রোডের নবারুন গলির মাথায় একদল দুর্বৃত্ত ভিকটিম মো. জাকির হোসেনকে ছুরি দিয়ে বুকে ও পেটে আঘাত করে এবং পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে। অপর ভিকটিম মো. মজিবর রহমান ওরফে মোহনকে গুরুতর আহত করে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী ও অপরাধ জগতের সক্রিয় সদস্য। ঘটনার দিন এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভিকটিমদের উপর হামলা চালায় তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় একাধিক মামলা রয়েছে।

ডিবির এই কর্মকর্তা আরও জানান, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হাসান নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করে। এ ঘটনায় মুগদা থানায় একটি মামলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ছেলের পরকীয়ায় মা-বাবা ও ছোট বোন কারাগারে

Sabina Sami

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

তামিমার তালাকের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনিয়ন পরিষদে নেই

Sabina Sami

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Shamim Reza