Views: 14

জাতীয়

রাজধানীর যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না


জুমবাংলা ডেস্ক : রাজধানীর কয়েকটি এলাকায় আজ বুধবার (১৩ জানুয়ারি) গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাইপলাইন মেরামতের কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস।


রাজধানীতে গ্যাস বিতরণ প্রতিষ্ঠান তিতাস গ্যাসের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর ১০ থেকে মিরপুর ১২ নম্বর সেক্টর বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার পূর্বপাশের এলাকা, মিরপুর ১০ নম্বর গোলচত্বর থেকে মিরপুর ১৩ নম্বর সেক্টরের পানির ট্যাংকি পর্যন্ত রাস্তার উত্তর পাশ ও আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসব এলাকায় মঙ্গলবারও দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ ছিল। নতুন পাইপলাইন স্থাপন কাজের জন্য এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখতে হচ্ছে বলে জানায় তিতাস গ্যাস।

তিতাসের বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্যাসের স্বল্পচাপজনিত সমস্যা নিরসনে মিরপুর, পল্লবী ও কালশি এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইন পরিবর্তন করে নতুন পাইপলাইন বসানোর কাজ চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কিশোরীকে পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ

Sabina Sami

একসঙ্গে বিষপান করে আত্মহত্যা করলো প্রেমিক- প্রেমিকা

Sabina Sami

‘সাঈদ খোকনের নামে মামলা অতি উৎসাহীদের কাজ, এতে আমি সম্পৃক্ত নই’

Sabina Sami

বাঁশবাগানে পড়েছিল ৭০ লাখ টাকার স্বর্ণ

Sabina Sami

ব্যবসায়ীর ‘নগদ’ অ্যাকাউন্ট হ্যাক করে ৩৭ লাখ টাকা আত্মসাৎ

Sabina Sami

স্বর্ণের দাম কমল ভরিতে ১৯৮৩ টাকা

Sabina Sami