Views: 150

বিনোদন

রাজনীতিতে শ্রাবন্তী, বিস্মিত স্বামী

বিনোদন ডেস্ক : রোশান সিংয়ের সঙ্গে সংসার ভাঙনের গুঞ্জনে অনেক দিন ধরেই খবরের শিরোনামে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সোমবার (১ মার্চ) বিজেপিতে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। স্ত্রীর রাজনীতিতে যোগ দেওয়ার খবরে বিস্ময় প্রকাশ করেছেন রোশান সিং।

বিস্ময় প্রকাশ করে রোশান সিং ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—শ্রাবন্তী যে বিজেপিতে যোগ দেবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনো কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারো খবর রাখি না।

রোশান সিং অবাক হলেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। রোশান সিং বলেন—শ্রাবন্তীর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। গত বছরে দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানাননি এই দম্পতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony

কুকুরের গায়ে ভোট প্রচারের স্টিকার, ক্ষুব্ধ শ্রীলেখা

Shamim Reza

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরীর মৃত্যুর কারণ জানালেন চিকিৎসক

rony

ফুসফুসে শতভাগ সংক্রমণ ছড়িয়ে পড়েছিল কবরীর, যা বললেন দায়িত্বরত চিকিৎসক

rony

বনানীতে চিরঘুমে কবরী

rony

ভারতের জনপ্রিয় তামিল অভিনেতার মৃত্যু

rony