Views: 3

Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রাজশাহী

রাজশাহীতে করোনা উপসর্গে কলেজ শিক্ষকের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : রাজশাহীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে একজন কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। তার নাম কাবীর আহমাদ (৫০)। তিনি রাজশাহী সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন।


শনিবার দিবাগত রাত ১২টার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। করোনার উপসর্গ নিয়ে গত ২৮ জুলাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, নমুনা পরীক্ষার আগেই কাবীর আহমাদ মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পর বলা যাবে।

কাবীর আহমাদ রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি নওগাঁর পোরশা। ১৮তম বিসিএস ব্যাচের এই কর্মকর্তা মহিলা কলেজে যোগ দেওয়ার আগে রাজশাহী সরকারি সিটি কলেজের শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে সহকর্মী এবং শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশের ভবনে জাল টাকার কারখানা, আটক ৬

Saiful Islam

সন্দেহ বাড়ছে রাশিয়ার ভ্যাকসিন নিয়ে

Shamim Reza

কালিয়াকৈর গর্ভবতী মায়েদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প 

rskaligonjnews

করোনায় মৃতদের মধ্যে ৭৯ শতাংশ পুরুষ, ২০ শতাংশ নারী

Sabina Sami

করোনা মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের কার্যক্রম ছবিতে দেখুন

mdhmajor

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

rskaligonjnews