রাজশাহীতে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু

জুমবাংলা ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এদের মধ্যে আটজন পজিটিভ, সাতজন উপসর্গে এবং একজন নেগেটিভ হওয়ার পর মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান,চলতি মাসের ২৩ দিনে (১ থেকে ২৩ জুন) এ হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ২৪৫ জন। এর মধ্যে ১১৯ জনই মারা গেছেন করোনা শনাক্তের পর। বাকিরা উপসর্গ নিয়ে মারা যান।

নতুন মৃতদের ৮ জন রাজশাহীর (পজিটিভ ৫, উপসর্গে ৩), চাঁপাইনবাবগঞ্জের ৩ (পজিটিভ ১, উপসর্গে ২), নাটোরের ২ (পজিটিভ ১, উপসর্গে ১), নওগাঁর ২ (পজিটিভ ১, উপসর্গে ২) ও উপসর্গে ঝিনাইদহের একজন মারা যান। মৃতদের ১১ জন পুরুষ ও পাঁচজন নারী। এদের মধ্যে ২১ থেকে ৩০ বছর বয়সী পুরুষ একজন, ৩১ থেকে ৪০ বছর বয়সী ২ (নারী ১, পুরুষ ১) জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ২ (পুরুষ) জন, ৫১ থেকে ৬০ বছর বয়সী ৩ (পুরুষ ১, নারী ২) জন ও ৬১ প্লাস বছর বয়সী ৮ (পুরুষ ৫, নারী ২) জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৬০ জন। এর মধ্যে রাজশাহীর ৪৪, চাঁপাইনবাবগঞ্জের ৬, নাটোরের ২, নওগাঁ ৫, পাবনা ২ ও অন্যান্য ১ জন। একই সময় সুস্থ হয়েছে হাসপাতাল ছেড়েছেন ৪২ জন।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এইচএম