Views: 135

বিভাগীয় সংবাদ রাজশাহী

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা


জুমবাংলা ডেস্ক : রাজশাহীর বাঘায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রী বাদী হয়ে বাঘা থানায় মামলা দায়ের করেছেন। ওই ছাত্রলীগ নেতার নাম রিবন আহম্মেদ বাপ্পি (২৮)। তিনি বাঘা উপজেলার আড়ানী পৌরসভা ছাত্রলীগের সভাপতি। বাপ্পি আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার মৃত বাবুল হোসেনের ছেলে।


অভিযোগ সূত্রে জানা গেছে, রিবন আহম্মেদ বাপ্পি ওই ছাত্রীকে (১৮) বিয়ের প্রলোভন দিয়ে গত জুলাই মাসের শেষ সপ্তাহে চকরপাড়া গ্রামে এক বন্ধুর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এরপর থেকে ওই ছাত্রী বাপ্পিকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। কিন্তু বাপ্পি বিয়ে করতে রাজি হচ্ছিলেন না। এরপর তিনমাস অতিবাহিত হয়েছে।

ছাত্রলীগ নেতা রিবন আহম্মেদ বাপ্পি বলেন, আসন্ন আড়ানী পৌরসভা নির্বাচনে আমি মেয়র প্রার্থী। এ কারণে একটি মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। আমি এ ঘটনার সাথে সম্পৃক্ত না।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, রিবন আহম্মেদ বাপ্পি নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। ওই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আসামিকে গ্রেপ্তারও করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam

‘ভয়ঙ্কর অপরাধী’ রিয়াজুল, ৭ মামলা নিয়েও ডাকাতির প্রস্তুতি!

Shamim Reza

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ না পেয়ে মারা গেল দুইটি বাঘ শাবক

Mohammad Al Amin

মাস্ক বিক্রি করেই মায়ের মুখে অন্ন যোগায় রিয়াজ

Shamim Reza

ধর্ষণ শেষে পতিতা পল্লীতে বিক্রির চেষ্টাকালে দুই ধর্ষক আটক

Saiful Islam