Views: 163

Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রাজশাহী

রাজশাহীর মসজিদে অটো হ্যান্ড স্যানিটাইজার মেশিন দিল ভারত


জুমবাংলা ডেস্ক: ভারতীয় জনগণের পক্ষ থেকে রাজশাহীর সাহেববাজার বড় মসজিদে একটি অত্যাধুনিক টাচলেস অটো হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দেওয়া হয়েছে। রাজশাহীর ভারতীয় সহকারী হাইকমিশন মঙ্গলবার সকালে এটি মসজিদে স্থাপনের ব্যবস্থা করেছে। এটি উদ্বোধনের পর দোয়া করা হয়।

এখন স্যানিটাইজার মেশিনটি স্পর্শ না করেই হাতে স্যানিটাইজার নিতে পারছেন মুসল্লিরা। মেশিনের নিচে হাত নিয়ে গেলেই পড়ছে স্যানিটাইজার। করোনাকালে এ রকম স্যানিটাইজার মেশিন পাওয়ায় খুশি মুসল্লিরা।


মঙ্গলবার সকাল ১০টায় স্যানিটাইজার মেশিন হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক। উপস্থিত ছিলেন রাজশাহীর ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। তিনি মেশিনটি মসজিদ কমিটির সদস্যদের কাছে হস্তান্তর করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সাহেববাজার বড় মসজিদের পেশ ইমাম আবুল গনি, মসজিদ কমিটির সভাপতি তোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আলিফ উদ্দিন, কোষাধ্যক্ষ সাঈদ আকতার কাজল, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং মুসল্লিরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza