Views: 123

ক্রিকেট (Cricket) খেলাধুলা

রাজস্থানের সামনে হিমালয় সমান লক্ষ্য দিল পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক : কিংস ইলেভেন পাঞ্জাব মানেই কি তাহলে এবারের আইপিএলে সেঞ্চুরি? আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে অসাধারণ এক সেঞ্চুরি করেছিলেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। এবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে সেঞ্চুরি করলেন লোকেশ রাহুলের ওপেনিং পার্টনার মায়াঙ্ক আগরওয়াল।

কেন কিংস ইলেভেন পাঞ্জাব ক্রিস গেইলের মত ব্যাটসম্যানকে সুযোগ দিচ্ছে না, সেটা আবারও বোঝা গেলো। রাজস্থান রয়্যালস কেন টস জিতেও শারজাহর মত গ্রাউন্ডে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিল না, সেটাকেও ভুল প্রমাণ করে ছাড়লো কিংস ইলেভেন।


টস হেরে ব্যাট করতে নেমে পাঞ্জাবের ব্যাটসম্যানরা ২২৪ রানের বিশাল এক লক্ষ্য বেধে দিলো রাজস্থান রয়্যালসের সামনে। এই মাঠে আগের ম্যাচেও ২১৬ রানের বিশাল স্কোর গড়ে তুলেছিল রাজস্থান। জবাবে ২০০ রান করেছিল চেন্নাই সুপার কিংস। এবার পাঞ্জাব করলো সেই বড় স্কোর।

ব্যাট করতে নেমে পাঞ্জাবের দুই ওপেনার মিলেই গড়ে তোলে ১৮৩ রানের বিশাল এক জুটি। এবারের আইপিএলে এটা সবচেয়ে বড় জুটির রেকর্ড। ১৮৩ রানের মাথায় ৬৯ রান করে আউট হন লোকেশ রাহুল। ৫৪ বলে ৭টি বাউন্ডারি আর ১ ছক্কায় এই রান করেন তিনি।

৫০ বলে ১০৬ রানের এক টর্নেডো ইনিংস খেলেন মায়াঙ্ক আগরওয়াল। ১০টি বাউন্ডারির সঙ্গে ৭টি ছক্কার মার মারেন তিনি। এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল করেন ৯ বলে ১৩ রান এবং নিকোলাস পুরান ৮ বলে করেন ২৫ রান।

রাজস্থানের হয়ে অঙ্কিত রাজপুত নেন ১ উইকেট। এছাড়া টম কুরানও নেন ১ উইকেট। তবে ৪ ওভারে ৪৪ রান দেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

১৪ রানে ৭ উইকেট হারাল হায়দরাবাদ, অবিশ্বাস্য জয় পাঞ্জাবের

Sabina Sami

হায়দরাবাদের সব স্বপ্ন শেষ করে জিতে গেল পাঞ্জাব

Saiful Islam

৭৫ বছর বয়সেও খেলছেন পেশাদার ফুটবল!

Shamim Reza

দিল্লিকে পাত্তাই দিল না কলকাতা

Saiful Islam

অনুজ্বল মেসি, বার্সার মাঠে দাপুটে জয় রিয়ালের

Saiful Islam

চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল মাদ্রিদ

globalgeek