বিনোদন

রাতেই ফিরে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম করার পর আজ (সোমবার) রাতেই দেশে ফিরে যাচ্ছেন দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যেহেতু চাটার্ড ফ্লাইটে ফিরবেন, তাই তাদের উড়াল দেয়ার সময় নির্দিষ্ট নেই।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার উদ্দেশ্যে রোববার সকাল ৯টায় এসে পৌঁছেছিলেন রাজধানী ঢাকায়, রাত ৯টার আশপাশে গিয়ে হাজির হয়েছেন মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। মঞ্চে উঠার আগে দেখা সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

পরে মঞ্চে উঠে দুজনের একক পারফরম্যান্স ১০ মিনিট করে এবং দ্বৈত নৃত্য ছিল আরও ১০ মিনিট- পারফরম্যান্সের জন্য মঞ্চে এই ৩০ মিনিট ছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিল নিজেদের অনুভূতি প্রকাশের জন্য আরও ১৫-১৬ মিনিট সময়। এই স্বল্প সময়ের মধ্যেই দুজন মিলে মন জয় করেছেন উপস্থিত দর্শকদের।


পূর্ব নির্ধারিত সূচিতে ৯টা ৪০ মিনিটে মঞ্চে উঠার কথা ছিল ক্যাটরিনার। তবে ১৫ মিনিট বিলম্বে তিনি মঞ্চে ওঠেন ৯টা ৫৫ মিনিটে। সিংহাসনে চড়ে মঞ্চে উঠে বেশ কয়েকটি গানে দলগত নৃত্য পরিবেশন করেন ক্যাটরিনা।

তিনি নেমে যাওয়ার পর উপস্থিত দর্শকদের উন্মাতাল করে মঞ্চে ওঠেন ‘ভাইজান’ খ্যাত সালমান খান। ক্যাটরিনার মতো তিনিও প্রায় ১০ মিনিট দলবল নিয়ে নৃত্য পরিবেশন করেন। যেখানে ছিল মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা ‘দাবাং ৩’ সিনেমার গানও।

উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা নামে সালমান ও ক্যাটরিনার দ্বৈত নৃত্যের মাধ্যমে। দর্শকদের তুমুল করতালি ও হর্ষধ্বনির মধ্য দিয়েই মঞ্চ মাতান দুজনে। তবে দ্বৈত পরিবেশনার আগে সালমান-ক্যাটরিনা শ্রদ্ধাভরে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। দুজন একসঙ্গে দেন কোটি বাঙালির প্রাণের স্লোগান, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

একদিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসার পর রাত পোহানোর আগেই ভারতে ফিরে যাচ্ছেন তারা। মিরপুর স্টেডিয়াম থেকে তারা প্রথমে গিয়েছেন হোটেলে। সেখান থেকে রাতের মধ্যেই চাটার্ড ফ্লাইটে নিজ দেশে ফিরে যাবেন সালমান ও ক্যাটরিনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গুরুতর অসুস্থ কণ্ঠশিল্পী আকবর

Shamim Reza

অভিনেতা জামাল পাটোয়ারী গ্রেফতার

Saiful Islam

তিনি পুরুষ, তার স্বামীও পুরুষ, তবু রিকি মার্টিনের চার সন্তান

Shamim Reza

পপিকে বিয়ে করা নিয়ে যা জানালেন জায়েদ খান

Shamim Reza

প্রথমবারের মতো নোবেলের স্ত্রীর চরিত্রে অভিনয় পূর্ণিমার!

globalgeek

‘উত্তমকুমারের পর সবচেয়ে সুদর্শন নায়ক শাকিব’

globalgeek