Views: 92

রাজনীতি

রাতে করোনা নেগেটিভ, সকালেই গ্রেপ্তার বিএনপি নেতা

জুমবাংলা ডেস্ক : খুলনা জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু বুধবার পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হলে বৃহস্পতিবার সকালেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, জুলুমবাজ বর্তমান শাসকগোষ্ঠী দেশকে বিরোধী দলমুক্ত করে বাকশালী শাসনকে চিরস্থায়ী রূপদানের জন্য করোনা ভাইরাসের এই মহাদুর্যোগের মধ্যেও বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে। নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য বিরোধী দলের ওপর এই করোনা কালেও ধারাবাহিক নিপীড়ণ-নির্যাতনের কর্মসূচি অব্যাহত রেখেছে সরকার।


তিনি বলেন, সদ্য সেরে ওঠা করোনা আক্রান্ত রোগীকেও মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করতে দ্বিধা করছে না সরকার। আবু হোসেন বাবু সেই হিংস্র বর্বতারই নির্মম শিকার হলেন। তিনি করোনা আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থেকে গতরাতেই তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হয়।

বিধানানুযায়ী তাকে আরো ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার কথা। অথচ সেটি না করে তাকে আজ সকালেই গ্রেপ্তার করে পুলিশ। এতেই প্রমাণ হয়-কী ভয়াবহ কর্তৃত্ববাদী দুঃশাসন চলছে এই দেশে।

অসুস্থ বাবুকে গ্রেপ্তার সরকারের অবিরাম দমন নীতিরই বহিঃপ্রকাশ। আবু হোসেন বাবুকে সম্পূর্ণ অমানবিকভাবে গ্রেপ্তারের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অ্যাটর্নি জেনারেল পদে বেতন নেননি, লড়েছেন দু’নেত্রীর মামলা নিয়ে

Shamim Reza

আন্দোলনের নামে বিএনপি’র কেবল তর্জন-গর্জনই সার: ওবায়দুল কাদের

mdhmajor

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: জিএম কাদের

Saiful Islam

বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না বিএনপি : আমান

Shamim Reza

নতুন কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

Saiful Islam

মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Saiful Islam