Views: 81

খুলনা বিভাগীয় সংবাদ

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

জুমবাংলা ডেস্ক : মাগুরার মহম্মদপুরের ডাঙ্গাপাড়া গ্রামে রান্না খারাপ হওয়ায় ছোট ভাই আলমগীর হোসেনকে পিটিয়ে হত্যা করেছে আপন বড় ভাই সাখাওয়াত হোসেন।

আলমগীরকে দুইদিন আগে পিটিয়ে জখম করলেও বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক সাখাওয়াৎ হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আলমগীর ও সাখাওয়াৎ গ্রামের লিয়াকত হোসেনের ছেলে।


এলাকাবাসী ও পুলিশ জানায়, ‘বাবা-মা বাড়িতে না থাকায় বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ছোট ভাইকে রান্না করতে বলে সাখাওয়াৎ। রান্নায় ভাতে পানি বেশি এবং তরকারিতে লবণ বেশি হওয়ায় বড় ভাই সাখাওয়াৎ রেগে যায়। ছোট ভাইয়ের ওপর ক্ষিপ্ত হয়ে উঠলে ছোট ভাই যা আছে তাই খেতে বলে এবং অন্যথায় রান্না করে খেতে বলে।

এরপর বড় ভাই প্রচণ্ড রেগে গিয়ে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে গুরুতর জখম করে। ছোট ভাইয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বড় ভাই পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আলমগীরকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

অবস্থার আরোও অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এদিকে সেখানেই তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়। মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, এ ঘটনায় ঘাতক সাখাওয়াৎকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মিষ্টি নিয়ে ২ ভায়রার ‘তুলকালাম’

Saiful Islam

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

Shamim Reza

লোহা গলানোর পাত্র বিস্ফোরণ: মৃতের সংখ‌্যা বেড়ে ৪

Shamim Reza

বড় ভাইয়ের বদলে বিয়ে করতে এসে ছোট ভাই ধরা

Saiful Islam

হোটেলের কক্ষে তরুণীর লাশ

Shamim Reza

নাটোরে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার

Shamim Reza