Views: 39

শিক্ষা

রাবিতে প্রেম বঞ্চিত সংঘের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ

জুমবাংলা ডেস্ক : তুমি কে আমি কে- বঞ্চিত, কেউ পাবে তো কেউ পাবে না তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয় মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না।’ এমন সব স্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রেমবঞ্চিত সংঘের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে ক্যাম্পাসের প্রধান সড়ক ও ভবন প্রদক্ষিণ শেষে পুনরায় পরিবহন মার্কেট চত্বরে এক সমাবেশে মিলিত হয়।

বাংলাদেশ প্রেমবঞ্চিত সংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনির মণ্ডল এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘের সভাপতি নুরুল হোসেন জীমের নেতৃত্বে এ সময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।

কেন্দ্রীয় কমিটির সভাপতি সভাপতি মনির মণ্ডল বলেন, বাংলাদেশ প্রেম বঞ্চিত সংঘ আমরা কখনো প্রেমের বিরোধী নই। তবে ১৪ই ফেব্রুয়ারী প্রেমের নামে যে ভন্ডামি চলে তার প্রতিবাদ করছি। আমরা প্রেমের সুষম বণ্টন চাই। এক জন চার-পাঁচটা প্রেম করে আমরা সেটার প্রতিবাদ জানাই।

এ ছাড়া আয়োজনের মধ্যে আরো আছে- কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও দরিদ্র-পথশিশুদের মাঝে খাবার বিতরণ।


আরও পড়ুন

সরকারি শিক্ষকের বোবাকান্না

Shamim Reza

দীর্ঘ ছুটিতে পড়ালেখায় অনীহা, শিক্ষার্থী ঝরে পড়ার আশঙ্কা

Shamim Reza

এ বছরেই এইচএসসি পরীক্ষার পরিকল্পনা, এক বেঞ্চে একজন বসবে!

Sabina Sami

মৃত শিক্ষককেও বদলির আদেশ

Shamim Reza

এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত ২৪ সেপ্টেম্বর

Shamim Reza

আরেকটি সুখবর পেলেন প্রাথমিক শিক্ষকরা

Saiful Islam