Views: 229

আইন-আদালত

রাবি ছাত্রীর করা পর্নোগ্রাফি মামলায় প্রকৌশলীর ৭ বছরের কারাদণ্ড


জুমবাংলা ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় এক প্রকৌশলীকে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাজশাহীর মুখ্য মহানগন হাকিম আদালতের বিচারক শাহ মোহাম্মাদ জাকির হাসান এ রায় ঘোষণা করেন।


সাজাপ্রাপ্ত পার্থ প্রতীম ঘোষ (৩০) নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় এলাকার প্রবীর কুমারের ছেলে। তিনি ঢাকার আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বিভাগ থেকে পাস করে ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. মনিরুজ্জামান জানান, ২০১৫ সালে রাবির ওই ছাত্রীর সাথে পার্থ সম্পর্ক গড়ে তুলেন। এরপর তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। সেই ছবি দেখিয়ে তিনি মেয়েটির বাবার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় ওই ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেন তিনি। এ ঘটনায় ওই বছরের ২২ ডিসেম্বর নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১০ বছরে সরকারি খরচে সাড়ে ৫ লাখ দরিদ্র-অসহায় মানুষকে আইনি সহায়তা

azad

২০ বছরেই শেষ নয়, খাটতে হবে যাবজ্জীবনের বাকি সাজা

Saiful Islam

৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছর শিশুর বিয়ে, তদন্তের নির্দেশ হাইকোর্টের

Saiful Islam

কুমিল্লায় ২ মেডিকেল সেন্টার সিলগালা

azad

যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড : রিভিউ রায় ১ ডিসেম্বর

Shamim Reza

হলমার্কের ৩৮৩৪ শতক জমির মালিকানা পেল সোনালি ব্যাংক

Shamim Reza