Coronavirus (করোনাভাইরাস) চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

রামগতিতে করোনার ‘লক্ষণ’ নিয়ে একজনের মৃত্যু, তিন বাড়ি লকডাউন

জুমবাংলা ডেস্ক : করোনাভাইরাসের লক্ষণ নিয়ে লক্ষ্মীপুরের রামগতিতে মো. রফিক (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির বাড়িসহ তিনটি বাড়ির ১৬ পরিবারকে লকডাউন করেছে। মঙ্গলবার (৭ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার চর বাদাম ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চরসীতা এলাকার নিজ বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়।


স্থানীয় চর বাদাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিম জানান, দীর্ঘদিন ধরে মো. রফিক ক্যান্সার ও কিডনির সমস্যায় ভুগছিলেন। তবে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি-না তা নিশ্চিত হতে স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে নিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কামনাশিস মজুমদার জানান, করোনাভাইরাস নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন জানান, মৃত ব্যক্তির বাড়িসহ তিনটি বাড়ির ১৬ পরিবারকে লকডাউনে রাখা হয়েছে। ওইসব বাড়ির লোকজন অন্য কোথাও যেতে পারবেন না। আবার অন্য কোনো লোক ওইসব বাড়িতে প্রবেশ করতে পারবেন না।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সস্ত্রীক করোনায় আক্রান্ত গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের ড. ফিরোজ

azad

গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী

mdhmajor

শাশুড়ির পরকীয়া প্রেমিককে তুলে নিয়ে ‘হত্যা’ করলেন জামাই

Shamim Reza

বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করছে অভিনব এক গাড়ি

Shamim Reza

একদিনে করোনায় মৃত্যুতে ঢাকাকে আবার ছাড়িয়ে গেল চট্টগ্রাম

mdhmajor

অনেকের করোনা হবেই না, কারণ তাদের দেহে বিশেষ টি-সেল আছে

Shamim Reza