বিনোদন

রাম গোপালের নতুন আবিষ্কার অপ্সরার উষ্ণ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক : অবিশ্বাস্যই বলা চলে। বলিউডে নানা ধরনের ছবি করেছেন রাম গোপাল ভার্মা। চর্চায় এনেছেন সমাজের বাস্তব থেকে তুলে আনা গল্প। তবে ওডিশাতেও যে ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে এবং সেখানেও যে ছবি তৈরি হয় তা জানতেনই না পরিচালক। অন্তত ওডিশার নায়িকা অপ্সরা রানির সঙ্গে দেখা না হওয়া পর্যন্ত এমনটাই মত ছিল রাম গোপালের। টুইট করে এমনই কথা বলেছেন রাম গোপাল। তাঁর নতুন ওয়েব সিরিজ ‘থ্রিলার’-এর মুখ আপাতত এই অপ্সরা রানিই। রাম গোপাল এই মুহূর্তে অপ্সরাকে নিয়ে একেবারে ক্লাউড নাইনে বিচরণ করছেন। প্রশংসায় পঞ্চমুখ পরিচালক অপ্সরাকে ডাকতে বলছেন, ‘হারিকেন’ অর্থাৎ ওডিশার সুপার সাইক্লোন বা ঘূর্ণঝড় নামে।


ওডিশার মেয়ে অপ্সরা রানি। ২০১৯ সালে ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। বড় হয়েছেন দেরাদুনে, আপাতত থাকছেন হায়দরাবাদে। অঙ্কিতা মহারাণা তাঁর আসল নাম। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু হলেও পরে অভিনয়ে চলে যান তিনি। তখনই হয়ে যায় অপ্সরা রানি। জানা যায়, সিল্ক স্মিতার নামের থেকে অনুপ্রাণিত হয়েই নিজের নাম এমন অপ্সরা রানি রাখেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর উষ্ণ ছবি রীতিমতো ভাইরাল হয়েছে মুহূর্তে।

অপ্সরা রানির ট্যুইটারেও ক্রমাগত ফলোয়ারের সংখ্যা বাড়ছে বলে বেজায় খুশি হয়েছেন রাম গোপাল ভার্মা। তিনি সেই প্রসঙ্গেও একটি ট্যুইট করে লিখেছেন, ‘ওয়াও, ১০ হাজার ট্যুইট ফলোয়ার্স মাত্র ৭ ঘণ্টায়। নবাগত হিসেবে এটা হয়তো রেকর্ড। অপ্সরা রানি তুমি থ্রিলিং।’ রাম গোপাল যদিও দাবি করেছেন, ১৯৯৯ সালের সুপার সাইক্লোনের আগেও ওডিশার নাম তিনি জানতেনই না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza