Views: 154

আন্তর্জাতিক

রাশিয়ার সামরিক ঘাঁটিতে গোলাগুলি, ৩ সেনা নিহত


ফাইল ছবি

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ভোরোনেঝ শহরের একটি সামরিক ঘাঁটিতে এক সেনার গুলিতে তার তিন সহকর্মী নিহত হয়েছেন। খবর পার্সটুডে’র।

রাশিয়ার পশ্চিমাঞ্চলীয় সামরিক অঞ্চল থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ওই হামলার কারণে তিন সেনা মারাত্মকভাবে আহত হয়েছিলেন। আজ (সোমবার) খুব সকালে এই ঘটনা ঘটে এবং হামলাকারী সেনা পালিয়ে যেতে সক্ষম হন।


বিবৃতিতে বলা হয়েছে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে রুশ সামরিক কমান্ড যৌথভাবে ওই সেনাকে আটক করার চেষ্টা করছে।

রাশিয়ার ন্যাশনাল গার্ডের মুখপাত্র বার্তাসংস্থা স্পুৎনিক-কে জানিয়েছেন যে, হামলাকারী সেনাকে ধরার জন্য ভোরোনেঝ শহরে চিরুনি অভিযান চলছে। এদিকে রাশিয়ার কোন কোন গণমাধ্যম খবর দিয়েছে যে, হামলাকারী সেনাকে ভোরোনেঝ শহরের বাল্টিমোর সামরিক বিমান ঘাঁটিতে আটক রাখা হয়েছে।

প্রাথমিক খবরে বলা হয়েছে, অ্যান্টন মাখারভ নামে ২০ বছর বয়সী ওই সেনা একজন কর্মকর্তার কাছ থেকে রাইফেল কেড়ে নিয়ে তার সহকর্মীদের ওপর গুলি চালায়। এ ঘটনায় সিপাহী এবং সেনা অফিসারদের মধ্যে টানাপোড়েন দেখা দিয়েছে বলে রুশ বার্তা সংস্থা ইন্টারফ্যাক্সকে জানিয়েছে একটি সূত্র।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৬৫০ ফুট চূড়ায় প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, অতঃপর…

Saiful Islam

মন্দিরে গিয়ে উধাও নারী: গণধর্ষণ-হত্যার অভিযোগে গ্রেফতার পুরোহিত

Saiful Islam

এবার ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপন করল সুদান

Saiful Islam

মালির উদ্দেশে বিমান বাহিনী কন্টিনজেন্টের ঢাকা ত্যাগ

mdhmajor

কাতার-সৌদি সমঝোতাকে স্বাগত জানিয়ে যা বলছে তুরস্ক

azad

ট্রাম্প না মানলেও বাইডেনের জয় নিশ্চিত করছে কংগ্রেস

azad