ক্রিকেট (Cricket) খেলাধুলা

রাশিয়ার ডোপিং কেলেঙ্কারি নিয়ে নতুন নাটক!

আন্তর্জাতিক ডেস্ক : আবারো আলোচনায় রাশিয়ার অ্যাথলেটিক্স ফেডারেশনের ডোপিং কেলেঙ্কারি। এবার ওয়ার্ল্ড অ্যাথলেটিক্সের কাছে সদুত্তর চেয়েছে রাশিয়ান অ্যাথলেটিক্স ফেডারেশন। ঝুলিয়ে না রেখে বরং চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেয়ার আহ্বান জানিয়েছে ফেডারেশনটি।


এর আগে ডোপিং এর দায়ে ৫ বছর নিষিদ্ধ করা হয় রাশিয়া অ্যাথলেটিক্স ফেডারেশনকে। সে হিসেবে ২০২০ অলিম্পিকে অংশ নিতে পারবেনা রাশিয়ার কোন অ্যাথলেট। তবে, যেসব রুশ অ্যাথলিট নিজেদেরকে ডোপমুক্ত প্রমাণ করতে পারবেন তারা ব্যক্তিগতভাবে আন্তর্জাতিক খেলাধুলায় অংশ নিতে পারবেন। সেক্ষেত্রে রাশিয়া নয়, নিরপেক্ষ পতাকা নিয়ে লড়তে হবে তাদেরকে।

কেবল নিষিদ্ধ করেই থামেনি ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স ফেডারেশন। অ্যাথলেটদেরকে ডোপমুক্ত রাখতে না পারার দায়ে রাশিয়ান ফেডারেশনকে তারা জরিমানা করে ৫ মিলিয়ন ডলার। ১ জুলাই এর মধ্যে জরিমানার অর্থ পরিশোধ করার কথা ছিল রাশিয়ার। তবে তা পরিশোধ করতে ব্যর্থ হয়েছে রাশিয়া।

এবার তারাই উল্টো ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স ফেডারেশনের কাছে সদুত্তর দাবি করে চিঠি দিয়েছে। একইসঙ্গে অ্যাথলেটদের বিষয়ে একটি চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আহ্বান জানিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

‘পুরো বার্সার দায়িত্ব একাই কাঁধে তুলে নিয়েছেন মেসি’

Saiful Islam

ঘাস খেয়ে বাঁচবেন শোয়েব

Sabina Sami

জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত

Saiful Islam

ইলেকট্রিক মাসল নিয়ে ফিরছেন টাইসন

Shamim Reza

পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি

Shamim Reza

সাঈদ আনোয়ারের রেকর্ড স্পর্শ করলেন শান মাসুদ

Shamim Reza