Views: 149

জাতীয়

রাষ্ট্রপতির সঙ্গে ইন্দোনেশিয়া ও নেপালে নিযুক্ত রাষ্ট্রদূতদের সাক্ষাৎ


জুমবাংলা ডেস্ক:  ইন্দোনেশিয়ায় বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও নেপালে নবনিযুক্ত রাষ্ট্রদূত সালাহউদ্দীন নোমান চৌধুরী আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। খবর বাসসের।


সাক্ষাৎকালে রাষ্ট্রপতি বলেন, ইন্দোনেশিয়া ও নেপালের সাথে বাংলাদেশের সম্পর্ক অত্যন্ত চমৎকার। বাংলাদেশের সাথে ইন্দোনেশিয়া ও নেপালের ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধির যথেষ্ট সুযোগ রয়েছে।

সাক্ষাৎ শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বাসসকে একথা জানান।

রাষ্ট্রপতি এ সম্ভাবনাকে কাজে লাগাতে এবং দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে কার্যকর পদক্ষেপ গ্রহণে নবনিযুক্ত রাষ্ট্রদূতগণকে নির্দেশনা প্রদান করেন। রাষ্ট্রপতি নবনিযুক্ত রাষ্ট্রদূতদের দায়িত্ব পালনে সার্বিক সফলতা কামনা করেন।

ইন্দোনেশিয়া ও নেপালে নবনিযুক্ত রাষ্ট্রদূতগণ দায়িত্ব পালনে রাষ্ট্রপতির দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামিম উজ জামান, রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন, সচিব (সংযুক্ত) মোঃ ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

ইয়াবার বিকল্প যখন ‘ট্যাপেন্টাডল’

Saiful Islam

রাজধানীর মহাখালীতে সাততলা বস্তিতে আগুন

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তিতে ভয়াবহ আগুন

globalgeek

স্ত্রীর সহযোগিতায় প্রতিবেশীর শিশুকে ‘ধর্ষণ’

Shamim Reza