জাতীয় স্লাইডার

রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ

জুমবাংলা ডেস্ক: সশস্ত্র বাহিনী দিবসে বৃহস্পতিবার বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সাক্ষাৎ করেছেন তিন বাহিনীর প্রধানগণ। খবর ইউএনবি’র।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, দুপুরে সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌবাহিনীর প্রধান আওরঙ্গজেব চৌধুরী এবং বিমানবাহিনীর প্রধান মশিউজ্জামান সেরনিয়াবাত সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়কের সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় রাষ্ট্রপ্রধান তিন বাহিনীর প্রধানদের সঙ্গে সশস্ত্র বাহিনীর বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।


তিন বাহিনীর প্রধানরা নিজ নিজ বাহিনীর কল্যাণ নিশ্চিতের ব্যবস্থা সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং রাষ্ট্রপতির প্রশংসা করেন।

অপরদিকে রাষ্ট্রপতি সশস্ত্র বাহিনী দিবসে সশস্ত্র বাহিনীর প্রধান ও তাদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর ভূমিকা কৃতজ্ঞতার সাথে স্মরণ করে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, ভবিষ্যতে দেশের প্রয়োজনে যেকোন প্রয়োজনে তারা আবারও আত্মনিয়োগ করবেন।

এর আগে সকালে ঢাকা সেনানিবাসে শিখা অনির্বাণে মুক্তিযুদ্ধে সর্বোচ্চ আত্মত্যাগকারী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের স্মৃতির প্রতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আগামী ২ দিন বজ্রসহ বৃষ্টির আশঙ্কা

Sabina Sami

‘ভয়ংকর প্রতারক’ সাহেদের সেকেন্ড ইন কমান্ড কে এই তরিক

mdhmajor

করোনারোধে ঢাকা-চট্টগ্রামসহ ৪ জেলায় পশুর হাট না বসানোর সুপারিশ

mdhmajor

সাহারা খাতুনের মরদেহ দেশে আনা হয়েছে

Sabina Sami

বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে তিস্তার পানি, ডুবে গেছে অনেক গ্রাম

mdhmajor

কুয়েত থেকে দেশে ফেরার আশঙ্কায় আড়াই লাখের বেশি বাংলাদেশি

Sabina Sami