Views: 18

ঢাকা বিভাগীয় সংবাদ

রাস্তায় পড়ে থাকা প্রাইভেটকারে মিলল ১০০ বোতল ফেনসিডিল

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কের ওপর পরিত্যক্ত পড়ে থাকা প্রাইভেটকার থেকে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের মা সিএনজি স্টেশনের সামনের নিরিবিলি রেস্তোরাঁর কাছ থেকে প্রাইভেটকারসহ ফেনসিডিল জব্দ করা হয়।

পুলিশ জানান, মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান উকিল মহাসড়কে টহলরত অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের মা সিএনজি স্টেশনের সামনের নিরিবিলি রেস্তোরাঁর কাছে মহাসড়কের ওপর একটি প্রাইভেটকার দেখতে পান। প্রাইভেটকারটি দেখে পুলিশের সন্দেহ হলে চালক ও মালিককে খুঁজতে থাকেন। কাউকে না পেয়ে বেলা ১১টার দিকে প্রাইভেটকারটি থানায় নিয়ে আসেন।

সেখানে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে প্রাইভেটকারটিতে তল্লাশি চালানো হয়। পরে সামনের দুপাশের দরজার কভার খুলে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপুর সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। মাদক ব্যবসার সঙ্গে জড়িত প্রাইভেটকারের চালক ও মালিকের পরিচয় নিশ্চিত হতে পুলিশ কাজ করছে।’

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam