Views: 138

ঢাকা বিভাগীয় সংবাদ

রাস্তা থেকে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি নতুন আইলপাড়া এলাকায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে ১৫ বছরের এক পোশাক কর্মী কিশোরীকে রাস্তা থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগে দুই বখাটের বিরুদ্ধে মামলা হয়েছে। গত বুধবার রাতে ভিকটিমের বড় বোন বাদী হয়ে মামলা করেন।

এ ঘটনায় ধর্ষকের সহযোগী নূরুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ। সে ওই এলাকার আবুল কালামের ছেলে। মোখলেস হাজির বাড়ির ভাড়াটিয়া। আর ধর্ষক সোহেল আকন্দ (২৮) একই এলাকার আব্দুল মজিদের ছেলে। সে পলাতক। তাকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।


সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. রফিউদ্দৌলা জানান, পাঠানটুলি এলাকার একটি পোশাক কারখানার শ্রমিক ওই কিশোরী গত বুধবার দুপুরে লাঞ্চের ছুটির পর বাসায় যাচ্ছিল। দেড়টার দিকে আউলপাড়া মোখলেস হাজীর বাড়ির সামনে পৌঁছালে পূর্ব পরিচিত সোহেল ও নূরুল ইসলাম কথা বলার জন্য তাকে ডেকে নিয়ে যায় ওই বাড়িতে। রাস্তা থেকে বাড়ির ভেতর যাওয়ার পর দুজনে তার ইচ্ছার বিরুদ্ধে বাড়ির ভাড়াটিয়া নূরুল ইসলামের ৫ তলার ভাড়া ফ্ল্যাটে নিয়ে যায়।

এ সময় ঘরের দরজার বাইরে তালা লাগিয়ে পাহারা দেয় সহযোগী নুরুল ইসলাম। তরুণীটিকে ঘরের ভেতর ৩০ মিনিট আটকিয়ে রেখে ধর্ষণ করে সোহেল আকন্দ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

৩ মাসের শিশু অপহরণের পর হত্যা: আসামিদের যাবজ্জীবন

Saiful Islam