Views: 168

বিভাগীয় সংবাদ রাজশাহী

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রকে মারধর করল দুর্বৃত্তরা


জুমবাংলা ডেস্ক : বগুড়ার শাজাহানপুরে আবু তালহা নামের এক দশম শ্রেণীর ছাত্রকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করেছে দুর্বৃত্তরা।

তালহা উপজেলার ফুলতলা এলাকার নজরুল ইসলামের ছেলে এবং ফুলতলা এলাকার সাবেক যুবলীগ নেতা নিহত আমিনুর রহমান শাহীনের ভাগিনা। সে রানীরহাট কারিগরী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এই মারপিটের ঘটনা ঘটে।


আবু তালহার মা স্বপ্না বেগম জানান, ছিলিমপুর পল্লী বিদ্যুতের অফিসের সামনে থেকে আবু তালহাকে ঈদগাহ মাঠে তুলে নিয়ে গিয়ে রড ও লাঠি দিয়ে মারপিট করা হয়। মারপিটে তালহার মাথা, থুতনি, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর কাটা জখম হয়েছে। বর্তমানে তালহাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্বপ্না বেগম আরো জানান, বগুড়া পৌরসভা নির্বাচনে ১৩নং ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ করার অপরাধে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তালহাকে তুলে নিয়ে গিয়ে মারপিট করেছে। এর আগে গত সোমবার বিকেলে আবু তালহাকে অপহরণ করে নিয়ে গিয়ে মারপিট করে সন্ধ্যার দিকে ফুলতলা প্রাইমারী স্কুল মাঠে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, এখনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘মুজিব বর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০’ ফ্ল্যাগ ইন অনুষ্ঠিত

mdhmajor

গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, পুলিশ সদস্যকে গণধোলাই

Saiful Islam

ছদ্মবেশে সরকারি অফিসে ম্যাজিস্ট্রেট, অতঃপর…

Saiful Islam

চলন্ত ট্রেন থামিয়ে ঝালমুড়ি কিনল চালক! (ভিডিওসহ)

Saiful Islam

দেনার চাপে যুবকের আত্মহত্যা!

Saiful Islam

সময়সীমা শেষ, ১ কেজি ধান-চালও পায়নি খাদ্য বিভাগ

Saiful Islam