Views: 138

ক্রিকেট (Cricket) খেলাধুলা

রাহুলের সেঞ্চুরিতে বেঙ্গালুরুর সামনে বড় লক্ষ্য পাঞ্জাবের

স্পোর্টস ডেস্ক : দুই দলই নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের প্রথম ম্যাচে সুপার ওভারে হেরে যায় মুম্বাই ইন্ডিয়ানসের কাছে। প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অবশ্য জয় পেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

দুই দলের প্রথম দেখায় সন্ধ্যায় টস জিতে পাঞ্জাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটিং করতে নেমে পাঞ্জাবের উদ্বোধনী জুটি ভাঙে দলীয় ৫৭ রানের মাথায়। মায়াঙ্ক আগরওয়ালাকে ফিরিয়ে জুটি ভাঙেন যুজবেদ্র চাহাল।
দুই নম্বরে ব্যাট করতে নেমে নিকোলাস পুরানও করতে পারেননি বড় স্কোর। ১৭ রানে ক্যাচ দিয়ে ফেরেন শিবাম ডুবের বলে।
তবে লোকেশ রাহুল শুরু থেকেই শাসিয়েছেন বেঙ্গালুরুর বোলারদের। তুলে নেন অর্ধশতকও। শুরুর দিকে দল কিছুটা ব্যাকফুটে থাকলেও শেষ দিকে দ্রুত রান তুলেছেন রাহুল।


শুরু থেকে শেষ পর্যন্ত থেকে মাত্র ৬১ বলে তুলে নেন আসরের প্রথম শতক। তাতে ২০ ওভারে পাঞ্জাবের সংগ্রহ ৩ উইকেটে ২০৬ রান। রাহুল অপরাজিত থেকেছেন ১৩২ (৬৯) রান। ইনিংসে ছিল ৭টি ছয় ও ১৪ টি চার।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: দেবদূত পাডিক্কল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি (অধিনায়ক), এ বি ডি ভিলিয়ার্স, জশ ফিলিপ (উইকেট রক্ষক), শিবাম ডুব, ওয়াশিংটন সুন্দর, ডেল স্টেইন, উমেশ যাদব, নবদীপ সায়নী ও যুজবেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেট-রক্ষক), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, নিকোলাস পুরাণ, গ্লেন ম্যাক্সওয়েল, সরফরাজ খান, জিমি নিশাম, এম আশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি ও শেলডন কট্রেল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা

Mohammad Al Amin

এক হাজার ছক্কার মাইলফলক গড়লেন গেইল

Shamim Reza

প্রথম ক্রিকেটার হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১ হাজার ছক্কার রেকর্ড গড়লেন গেইল

Mohammad Al Amin

ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে নেইমার অনিশ্চিত বলে জানালেন টুখেল!

Mohammad Al Amin

এবারের বিগ ব্যাশে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্মিথ!

Mohammad Al Amin

ফিরবো আরও কঠিন হয়ে : সাকিব

Shamim Reza