Views: 123

ক্রিকেট (Cricket) খেলাধুলা

রায়না-হরভজনের চুক্তি বাতিল করলো চেন্নাই

স্পোর্টস ডেস্ক : কিছুদিন আগেই সুরেশ রায়নার নাম বাদ পড়েছিল চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইট থেকে। এবার রায়না এবং হরভজন সিংহের চুক্তি বাতিল করলো চেন্নাই।


আইপিএল শুরুর আগেই করোনা হানা দিয়েছিল চেন্নাই শিবিরে। তার পরেই ভারতীয় দলের এই দুই প্রাক্তন ক্রিকেটার ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরিয়ে নেন নিজেদের। দুই অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় চেন্নাই শিবির যে বিপদে পড়েছে তা দেখা গিয়েছে প্রথম তিন ম্যাচের মধ্যে দুটোতেই হারায়। এখনো পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতে দুই পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একদম শেষে তারা।

২০১৮ সালে সিএসকে-র সঙ্গে তিন বছরের চুক্তি করেছিলেন এই দুই ক্রিকেটার। যা শেষ হওয়ার কথা ছিল ২০২১ সালে। তার আগেই বৃহস্পতিবার তাঁদের চুক্তি বাতিল করায়, এই আইপিএলে তো নয়ই, আগামী বছরের টুর্নামেন্টেও তাঁদের দেখা যাবে না চেন্নাইয়ের জার্সিতে। প্রসঙ্গত, রাজস্থানের বিরুদ্ধে হারার পরেই রায়নাদের ফেরানোর দাবি উঠতে থাকে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, চেন্নাই শিবির সেই সম্ভাবনার কথা নাকচ করে দিয়েছিল। আর এখন সেই পথ একেবারেই বন্ধ হয়ে গেল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা

Mohammad Al Amin

এক হাজার ছক্কার মাইলফলক গড়লেন গেইল

Shamim Reza

প্রথম ক্রিকেটার হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১ হাজার ছক্কার রেকর্ড গড়লেন গেইল

Mohammad Al Amin

ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে নেইমার অনিশ্চিত বলে জানালেন টুখেল!

Mohammad Al Amin

এবারের বিগ ব্যাশে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্মিথ!

Mohammad Al Amin

ফিরবো আরও কঠিন হয়ে : সাকিব

Shamim Reza