Views: 1032

জাতীয় স্লাইডার

রায়হান হত্যাকাণ্ডের প্রধান আসামি এসআই আকবর গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে রায়হান আহমদকে নির্যাতন করে হত্যার ঘটনায় প্রধান আসামি এসআই আকবরকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার সিলেটের কানাইঘাট সীমান্ত থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ১০ অক্টোবর বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয় রায়হানকে। এরপর ১১ অক্টোবর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রায়হানের মৃত্যু হয়।


এ ঘটনায় ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে পুলিশি হেফাজতে মৃত্যু আইনে নগরীর কোতোয়ালি মডেল থানায় মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

এরপর ১২ অক্টোবর এসআই আকবর হোসেনসহ চারজনকে বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। বরখাস্ত হওয়ার পর থেকে আকবরকে পাওয়া যাচ্ছিল না। তিনি পলাতক ছিলেন।

ময়নাতদন্তের প্রতিবেদন থেকে জানা যায়, নিহত রায়হানের মরদেহে ১১১টি আঘাতের চিহ্ন রয়েছে। এসব আঘাতের ৯৭টি ফোলা আঘাত ও ১৪টি ছিল গুরুতর জখমের চিহ্ন। এসব আঘাতগুলো লাঠি দ্বারাই করা হয়েছে। অসংখ্য আঘাতের কারণে হাইপোভলিউমিক শক ও নিউরোজেনিক শকে মস্তিষ্ক, হৃৎপিণ্ড, ফুসফুস, কিডনিসহ গুরুত্বপূর্ণ অঙ্গগুলো কর্মক্ষমতা হারানোর কারণে রায়হানের মৃত্যু হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এসএসসির সংক্ষিপ্ত সিলেবাসে নিয়ে বিতর্ক

Shamim Reza

অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া কেউ টিকা পাবে না

Shamim Reza

কিছুক্ষণ পরই করোনার প্রথম টিকাটি নিচ্ছেন রুনু, টিকা নেওয়া প্রসঙ্গে যা বললেন

rony

চসিক নির্বাচনে চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

azad

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে আওয়ামী লীগ নেতা বহিষ্কার

rony

আবারো আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা

Shamim Reza