Views: 1083

জাতীয়

রায়ের আগে বাবাকে যা বললেন মিন্নি

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : ‘সকাল থেকে মিন্নি একটা কথাই আমাকে বারবার বলছে, বাবা আমি নির্দোষ আমি খালাস পাবো তুমি চিন্তা করো না। আমিও বিশ্বাস করি, মিন্নি অপরাধ করেনি সে খালাস পাবে।’

বুধবার (৩০ সেপ্টেম্বর) বরগুনা জেলা জজ আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর এসব কথা বলেন।

মিন্নির বাবা কিশোর বলেন, মিন্নি আমাকে বলেছে, বাবা আমি অপরাধ করিনি। তুমি চিন্তা করো না। আমি মুক্ত হয়ে যাবো।


কিশোর বলেন, মিন্নি আমার মেয়ে, সে অনেক শক্ত মনের অধিকারী। মিন্নি ভয় পাচ্ছে না। মিন্নি কোনো অপরাধ করেনি। সে বেকসুর খালাস পাবে। যদি তা না পায়। তাহলে আমরা উচ্চ আদালতে যাবো। সেখানে সুবিচার পাবো।

বরগুনায় প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করার চাঞ্চল্যকর মামলার রায় আজ (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঘোষণা করা হবে। বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামি হলেন- রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়েশা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। গত বছরের ২ জুলাই রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের প্রাণহানি

azad

একাধিকবার ভোটার হওয়ায় খুলনায় ৬২ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ

azad

‘ভুয়া নবাব’ হাসান আসকারীর ‘নবাবী’ প্রতারণা

mdhmajor

মিন্নি কাশিমপুর কারাগারে, ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্য ৫ আসামি বরিশালে

mdhmajor

মার্চ পর্যন্ত মাসের প্রথম রবিবার চিড়িয়াখানায় বিনামূল্যে প্রবেশ

azad

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ

mdhmajor