Views: 137

আইন-আদালত

রিকশাওয়ালাকে নির্যাতনকারী সেই ব্যক্তির জামিন নামঞ্জুর

জুমবাংলা ডেস্ক : রাজধানীর পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে অমানুষিক নির্যাতনের ঘটনায় আটক প্রভাবশালী সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৯ মে) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয় আসামি সুলতান আহমেদকে। এসময় ভুক্তভোগী রিকশাচালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন বংশাল থানার উপ-পরিদর্শক আলী রেজা মামুন। আর আসামিপক্ষ জামিন আবেদন করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক রিকশাচালককে মারধরের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর মারধরকারী স্থানীয় প্রভাবশালী ব্যক্তিকে আটক করে পুলিশ। মঙ্গলবার (০৪ মে) ভিডিওটি ভাইরাল হওয়ার পরই তাকে আটক করা হয়।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে আটক করে।

ভিডিওটি কে বা কারা সর্বপ্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তা জানা না গেলেও একাধিক ফেসবুক আইডি থেকে পোস্ট করার পর তা নিয়ে আলোচনা শুরু হয় ফেসবুকে।

আরও পড়ুন

আবু ত্ব-হাকে নিজ জিম্মায় ছেড়ে দিয়েছেন আদালত

Saiful Islam

আদালত ত্ব-হা ও তার সঙ্গীদের সুখবর দিলো

globalgeek

আসামির বয়স লেখার ক্ষেত্রে পুলিশকে আরো সতর্ক থাকতে হবে: হাইকোর্ট

Shamim Reza

রবিবার থেকে বসছে হাইকোর্টের সব বেঞ্চ

Saiful Islam

ভার্চুয়াল শুনানিতে ১৩৪৬৩৬ জামিন আবেদন নিস্পত্তি

Shamim Reza

মেয়েসহ এডভোকেট যুথিকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্ট রায়

mdhmajor