Views: 153

বিনোদন

রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণে সাহায্যে করলেন হৃতিক

বিনোদন ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা এবং এশিয়ার সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হওয়ার পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও হৃতিক রোশন। বোঝেন প্রতিভার কদর। তাইতো রিকশা চালকের ছেলের স্বপ্ন পূরণে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- বিদেশে গিয়ে নাচ শেখার জন্য কমল সিং নামে ২০ বছর বয়সী এক যুবককে অর্থ সহায়তা দিয়েছেন হৃতিক রোশন।


প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়- কমলের বাবা ই-রিকশা চালক। দিল্লির এক সরকারি স্কুলে পড়াশোনা করেছেন কমল। ঘটনাচক্রে নাচের শিক্ষক ফার্নান্দো আগুইলেরার সঙ্গে তার দেখা হয়। রেমো ডি’সুজা পরিচালিত ‘এবিসিডি’তে নাচের শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন ফার্নান্দো। দিল্লিতে তার ব্যালে স্কুল রয়েছে। সেখানে গিয়ে প্রথমবার ব্যালের সঙ্গে পরিচয় হয় কমলের। স্কুলের ফি দেওয়ার পর্যাপ্ত অর্থ না থাকলেও কমলের প্রতিভা ও শেখার ইচ্ছে দেখে তাকে নাচ শেখাতে শুরু করেন ফার্নান্দো। এরপরই ইংলিশ ন্যাশনাল ব্যালে স্কুল অফ লন্ডন থেকে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পান কমল।

বিদেশে গিয়ে শেখার সুযোগ পেলেও রিকশা চালকের ছেলে কমল সিংয়ের পক্ষে ইংল্যান্ডে যাওয়ার খরচ জোগানো সম্ভব ছিলো না। এ খবর হৃতিকের কানে পৌঁছতেই সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। কমলের অ্যাকাউন্টে ৩ লাখ টাকা পৌঁছে দিয়েছেন বলিউড তারকা।

সুপারস্টারের কাছে থেকে সাহায্য পেয়ে আপ্লুত কমল সিং। ছাত্রকে সাহায্য করার জন্য হৃতিককে ধন্যবাদ জানিয়ে ভিডিও পোস্ট করেছেন ফার্নান্দো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

rony

হঠাৎ দুবাই যাচ্ছেন কেন শ্রাবন্তী-শান্ত

Shamim Reza

ভিড়ের মধ্যে শরীরে খারাপভাবে স্পর্শ, বখাটেকে শাস্তি দিলেন তাপসী

Shamim Reza

‘সর্বত মঙ্গল রাধে’ গেয়ে প্রশংসিত শাওন-চঞ্চল (ভিডিও)

Shamim Reza

‘জীবনের সবচেয়ে আনন্দের সময় পার করছি’

Sabina Sami

বলিউডে জোর গুঞ্জন : মাত্র কয়েক মাস বাঁচবেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয়!

Sabina Sami