Views: 328

বিজ্ঞান ও প্রযুক্তি

রিটস ব্রাউজার, যত বেশি ব্রাউজিং তত বেশি আয়

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক:  বাংলাদেশের রিটস (RITS) ব্রাউজার ইউজারদের জন্যে প্রথমবারের মত সুযোগ দিচ্ছে যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের। যেকোন এন্ড্রয়েড ডিভাইজে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির রিটস (RITS) ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের। যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। তবে, সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে নিজের নাম্বারে।


রিটস ব্রাউজারে দেয়া ডেইলি টাস্কগুলি পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ, বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙ্গা ফিচারস। শিক্ষার্থীদের জন্যে এ এক অসাধারণ সুযোগ।

আরো আনন্দের বিষয় এই ব্রাউজার দিয়ে পয়েন্টস আয় করা শিখতে যে কারো সময় লাগবে মাত্র এক মিনিট! এসব কারনেই ইন্ডিয়ান স্মার্ট ছেলে মেয়েদের কাছে রিটস ব্রাউজারটি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে।

বিশ্বজুড়ে জনপ্রিয় এ ব্রাউজার প্রায় দুই মিলিয়নের বেশি ইউজার সমৃদ্ধ রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিং’র সাথে অবশ্যই রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, স্বল্প ডেটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওস সহ অনলাইন গেমিং-র সুযোগ, এড ফ্রি ইউটিউব এবং শুধুমাত্র পছন্দের কন্টেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতন ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস।

রিটস ব্রাইজার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অবৈধ মোবাইল বন্ধের বিষয়ে ৬ প্রশ্নের উত্তর বিটিআরসির

Saiful Islam

কুবি শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ই-মেইল কার্যক্রমের উদ্বোধন

Sazzad

ভারতে আরও ৪৩টি অ্যাপ নিষিদ্ধ

Shamim Reza

বিড়ালের ‘ম্যাও’ অনুবাদে আসছে অ্যাপ

Shamim Reza

আকর্ষণীয় দামে স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২০ এফই

Shamim Reza

বিড়ালের ‘ম্যাও’ অনুবাদ করবে অ্যাপ

Saiful Islam