Views: 153

খেলাধুলা ফুটবল

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাতিল করতে চান মার্সেলো

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাতিল করতে চান ব্রাজিলিয়ান লেফট ব্যাক মার্সেলো। যেতে চান যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ইন্টার মায়ামিতে। এমনটিই দাবি করেছে সংবাদ মাধ্যম ডন ব্যালন।

সাম্প্রতিক বছরগুলোতে লস ব্লাঙ্কোসদের সাফল্যের অন্যতম কারিগর ছিলেন ৩২ বছর বয়সী মার্সেলো। ডিফেন্ডার হয়েও বাম প্রান্ত দিয়ে তার আক্রমণ তোলার জুড়ি নেই। জিনেদিন জিদানের রিয়ালের কোচ হয়ে টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ জয়ের পেছনে রোনালদো-বেনজেমা-রামোসের মতো অবদান আছে মার্সেলোরও।


কিন্তু ইনজুরির কারণে শেষ দুই মৌসুম তার তেমন ভালো যাচ্ছে না। রোনালদো চলে যাওয়ার পরে মার্সেলোও যেন নতুন জুটি পাচ্ছেন না। এর আগে দু’বার করে তার জুভেন্টাসে যাওয়ার গুঞ্জন পাওয়া গেছে রিয়ালে ৩৬০ ম্যাচ খেলা মার্সেলোর। তবে জিদানের চাওয়াতে শেষ পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই থেকে গেছেন তিনি।

কিন্তু মার্সেলো বুঝেছেন, রিয়ালে তার ভবিষ্যত ভালো নয়। নতুন মৌসুমেও তার শুরুর একাদশে খেলার সম্ভাবনা কম। সর্বশেষ ক্যাডিজের বিপক্ষে মার্সেলো শুরুর একাদশে ছিলেন ফারল্যান্ড মেন্ডির ইনজুরির কারণে। তাই চুক্তি বাতিল করে ইন্টার মায়ামিতে যেতে চান তিনি।

রিয়াল মাদ্রিদের সাবেক ইংল্যান্ড তারকা ডেভিড বেকহ্যাম ইন্টার মায়ামির একজন প্রভাবশালী অংশীদার। মায়ামি মার্সেলোকে দলে পাওয়ার ব্যাপারে আগ্রহী।

ডন ব্যালনের সংবাদ অনুযায়ী, মার্সেলো সত্যিই চুক্তি বাতিল করতে চাইলে রিয়াল কী সিদ্ধান্ত নেয় সেটাই দেখার পালা। মার্সেলোর সঙ্গে রিয়ালের চুক্তি আছে আরও দুই মৌসুম। দলবদলের বাজারে তার দামও একেবারে কম নয়। তাছাড়া মার্সেলো এখনও জিদানের দলের গুরুত্বপূর্ণ সদস্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দৌড়াতে গিয়ে ইনজুরির শিকার মাশরাফি

Saiful Islam

২০ দিনের মধ্যে দলকে সেরা অবস্থায় ফিরিয়ে আনতে চান ডে

Mohammad Al Amin

সানজিদার হলুদের ছবিতে মুগ্ধ আইসিসি

Shamim Reza

মাঠে ফেরার আগেই ইনজুরির কবলে মাশরাফি

Shamim Reza

কলকাতাকে উড়িয়ে দুইয়ে ব্যাঙ্গালুরু

Saiful Islam

তামিম বাহিনীর বিদায়, ফাইনালে শান্ত আর রিয়াদের দল

Saiful Islam