রূপগঞ্জে ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সুমন মিয়া (৩২) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাহিনা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক সুমন মিয়া বগুড়া জেলার গাবতলী থানার নিজগ্রাম এলাকার আজাহার ফকিরের ছেলে। বর্তমানে সুমন রুপসী কাহিনা এলাকার ফখরউদ্দিনের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক গোলজার হোসেন জানান, রূপসী কাহিনা এলাকার দশম শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতো সুমন। প্রাইভেট পড়ার সুযোগে দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের গত ২ জানুয়ারি সকালে ছাত্রীর মা, বাবা ও বোন গাউছিয়া মার্কেটে বাজার করতে যায়। সকাল ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে সুমন।

এ ঘটনায় শনিবার সকালে স্কুলছাত্রী নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শিক্ষক সুমন মিয়াকে গ্রেফতার করে পুলিশ। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা গোলজার হোসেন।


জুমবাংলানিউজ/এসআর