Views: 122

ক্রিকেট (Cricket) খেলাধুলা

রয়্যাল চ্যালেঞ্জার্সে বেশ সমাদর পেলেন ‘ভারতের জামাই’ ম্যাক্সওয়েল


স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি ক্রিকেটে অন্যতম পরিচিত নাম গ্লেন ম্যাক্সওয়েল। নিজের দিনে বিশ্বের যেকোনো দলকে একাই উড়িয়ে দেন তিনি। তবে গত আইপিএল সুপার ফ্লপ ছিলেন তিনি। এজন্য তাকে ‘১০ কোটি টাকার চিয়ারলিডার’ বলেও কটাক্ষ করেছিলেন বীরেন্দ্র সেবাগ।


আইপিএল ২০২০-তে চূড়ান্ত ব্যর্থ হওয়ায় প্রীতি জিনতার দল ছেড়ে দেয় অজি অলরাউন্ডারকে। তাকে স্কোয়াড থেকে ছেঁটে ফেলা শাপে বর হয়ে দেখা দেয় ম্যাক্সওয়েলের কাছে। তিনি আইপিএল ২০২১-এর নিলামে নিজের দাম বাড়িয়ে নিলেন।

১৪ কোটি ২৫ লক্ষ টাকার বিশাল অঙ্কে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে নেয় ম্যাক্সওয়েলকে। উল্লেখ্য, পাঞ্জাব ম্যাক্সওয়েলকে দলে নিয়েছিল ১০ কোটি ৭৫ লক্ষ টাকায়। এবার তার থেকে সাড়ে তিন কোটি টাকা বেশি দাম উঠল তাঁর।

গ্লেন ম্যাক্সওয়েলের হবু স্ত্রী একজন ভারতীয় বংশোদ্ভূত, নাম ভিনি রমেন। গত বছর তারা সেরেছেন বাগদানও। তাই ম্যাক্সওয়েলকে ‘বিগ শো’ বা ‘ম্যাক্সি’র পাশাপাশি ‘ভারতের জামাই’ বলেও ডাকা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নেপালে চারজাতি টুর্নামেন্ট: ১১ মার্চ থেকে শুরু ক্যাম্প

Mohammad Al Amin

বন্দীদশা থেকে মুক্তি পাচ্ছেন ক্রিকেটাররা

Saiful Islam

আমি ছাড়া অন্য কেউ জিতলে, মেসি বার্সায় থাকবে না : লাপোর্তে

Mohammad Al Amin

নিউ জিল্যান্ডের মাটিতে টিম বাংলাদেশের সাথে তিন সপ্তাহ কাজ করবেন ভেট্টোরি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

২ দিনেই আফগানিস্তানকে টেস্ট হারালো জিম্বাবুয়ে

azad