Views: 63

জাতীয়

র‌্যাবের অভিযানে ১৯ জুয়াড়ি গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় আলাদা অভিযান চালিয়ে ১৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর পশ্চিমপাড় এলাকায় জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন—মো. আকতার শেখ (২৬), মো. সোহেল রানা (২৫), মো. সাইফুল ভূঁইয়া (৩০), মো. রিয়াজ আহম্মেদ (৩৩), মো. আসিফ মিয়া (৩০), মো. আ. রহিম (৩৩), মো. জনি মিয়া (৩৩), মো. আল আমিন (২০), মো. নোমান (২৪), মো. নাসির (৩০) ও মো. মামুন মিয়া (৩৫)।


এ সময় তাদের কাছ থেকে ১২টি মোবাইল ফোন, ২ প্যাকেট কার্ড (তাস), একটি বেডশিট এবং নগদ ১২ হাজার ৬৫৫ টাকা উদ্ধার করা হয়।

একই দিনে অপর অভিযানে র‌্যাব-১০ ঢাকার বংশাল থানাধীন মালিটোলা এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন—আব্দুর রহিম (৪৫), কামরুল হাসান (৪২), মো. আইয়ুব (৪৮), মো. শিপলু হাসান (৩৮), মো. দেলোয়ার (৪০), মো. রাজু (৪০), মো. শাহীন (৩৮) ও মো. পিযুষ (৩৮)।

এ সময় তাদের থেকে ৭টি মোবাইল ফোন, ২টি টাকা রাখার বাক্স, খোলা অবস্থায় ৩৫০ পিস জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ-১৭ হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর উপঅধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গ্রেফতারকৃতরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে আসছিলেন। এছাড়া, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির পাশাপাশি জুয়া খেলায় নিজেদের সর্বস্ব হারাচ্ছেন। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দোয়া ও কোরআনের বরকতে আল্লাহ মহামারি থেকে রক্ষা করেছেন: ধর্ম প্রতিমন্ত্রী

Saiful Islam

এইচ টি ইমামের শারীরিক অবস্থার অবনতি

Saiful Islam

১০ মাস পর ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের সুযোগ

Shamim Reza

পাসপোর্ট করতে এসে ধরা খেলেন রোহিঙ্গা তরুণী

Shamim Reza

দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী

mdhmajor

পাঁচবছরে ২৬ হাজার ধর্ষণ মামলা

Saiful Islam