Views: 57

আন্তর্জাতিক ওপার বাংলা

লকডাউনের বিকেলে ছাদের উপর উড়ছে বাঁদর, মুহূর্তে ভাইরাল ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক : লকডাউনে বিকালে মাঠে খেলা বন্ধ। তাই দেশের অনেক জায়গাতেই শিশু-কিশোররা বিকালে সময় কাটাচ্ছে ছাদে ঘুড়ি উড়িয়ে। সেরকমই বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিল এক কিশোর। আর তখনই ঘটে অবাক কাণ্ড!


পাড়ার এক বাড়ির ছাদের কার্নিসে বসে থাকা বাঁদর এক লাফে মাথার উপর দিয়ে যাওয়া ঘুড়ির সুতো টেনে নেয়। তার পর সুতোর অপর দিক ছিঁড়ে নিজেই ঘুড়িটা টানতে শুরু করে। হাওয়া ভাল থাকায় দিব্যি আকাশে উড়তেও থাকে ঘুড়িটা। অন্যদিকে চেঁচামেচি করতে থাকে ঘুড়ির মালিক কিশোর। কিছুক্ষণ টেনে ঘুড়িটা নামিয়ে সেটা ছিঁড়ে ফেলে দিলেন বাঁদরবাবাজী। গোটা ঘটনার ভিডিও করে ওই কিশোর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাঁদরের ঘুড়ি ওড়ানোর সেই ভিডিও।

ভিডিওটি নিজের টুইটার থেকেই টুইট করেছেন এর আইএফএস অফিসার। ক্যাপশনে লেখেন, “লকডাউনের জেরে বিবর্তনের গতি বেড়ে গিয়েছে মনে হচ্ছে। বাঁদরেও ঘুড়ি ওড়াচ্ছে।”

ভিডিওটি টুইটারে এখনও পর্যন্ত প্রায় ৫৮৭ বার রিটুইট করা হয়েছে। লাইক করেছেন ২,৩০০-এরও বেশি মানুষ। সত্যি, বাঁদর যে এমন বাঁদরামি করবে কে জানত!


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মৃত্যুর পর আত্মীয়রা আসেনি, হিন্দু যুবকের মুখাগ্নি করল মুসলিম নারী

Shamim Reza

পাহাড় থেকে নীচে পড়ে গিয়েও জীবিত ও সুস্থ আছেন নারী

mdhmajor

লিবিয়ার উপকূলে বাংলাদেশিসহ নৌকাডুবি, এখনও ১৩ জন নিখোঁজ

mdhmajor

এবার মসজিদ সরিয়ে কৃষ্ণ জন্মভূমির জমির দাবিতে মামলা

Shamim Reza

গ্রামাঞ্চলে নিরাপদ পানি সরবরাহে ২০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক

azad

আফগানিস্তানে রাস্তার ধারে পেতে রাখা বোমায় নিহত ২

azad