ক্রিকেট (Cricket) খেলাধুলা

লকডাউনের সমর্থনে সবাইকে ঐক্যবদ্ধ হবার অনুরোধ টেন্ডুলকারের

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবেলায় গতকাল( মঙ্গলবার) মধ্য রাত থেকে গোটা ভারত জুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করে সে দেশের সরকার। আপাতত পুরো ভারত জুড়ে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এ লকডাউন চলবে।

ভারত সরকারের এই সিদ্বান্তের সাথে একমত পোষণ করেছেন দেশটি মাস্টার ব্লাস্টার ব্য্যাটসম্যান শচীন টেন্ডুলকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এমন সিদ্বান্তকে সাধুবাদ জানিয়েছেন টেন্ডুলকার।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টেন্ডুলকার লিখেন, ‘অনেক সময় সহজ কিছু করতেও কখননো কখনো খুব কঠিন মনে হয়। কারণ সেটা করতে টানা নিয়মানুবর্তিতা ও স্থির মানসিকতার প্রয়োজন হয়। ২১ দিন নিরাপদ থাকার জন্য শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আমাদের বাড়ি থাকতে বলেছেন। এই সহজ কাজটি করতে পারলে অনেক মানুষের জীবন বাঁচানো যাবে। কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে চলুন সবাই ঐক্যবদ্ধ হই।’

মোদি ২১ দিনে লকডাউন ঘোষণা করার পর থেকে তাঁর সিদ্বান্তকে সমর্থন করছেন ভারতের ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, কোচ রবি শাস্ত্রীরাও। বলিউডের নায়ক-নায়িকারাও এই লক ডাউনে খুশী।

রোববার ‘জনতার কার্ফু’ ঘোষণা করেছিলেন মোদি। গোটা ভারত ‘জনতা কার্ফু’ স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন। দেশের বরেন্য ব্যক্তিরাও এই কার্ফুতে সারা দিয়েছিলেন। এ বার ২১ দিনের লকডাউনেও গোটা দেশকে ঐক্যবদ্ধ হবার অনুরোধ তারকা ক্রিকেটারদের।


আরও পড়ুন

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর স্থগিত

Mohammad Al Amin

১৪ কোটি টাকা জরিমানা গুণে জেলে থেকে মুক্ত রোনালদিনহো

rony

‘আমাদের ক্যারিয়ার শেষের দিকে, চলুন একসঙ্গে অবসর নিই’ রমিজকে খোঁচা শোয়েবের

Mohammad Al Amin

করোনা মোকাবিলায় অসহায় মানুষদের পাশে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’

Mohammad Al Amin

ফুটবলারদের বেতন কাটা নীতির বিপক্ষে ক্রুস

Mohammad Al Amin

ভারতে টেস্ট সিরিজ জিততে চান স্মিথ

Mohammad Al Amin