ক্রিকেট (Cricket) খেলাধুলা

লকডাউনে গরীবদের ৫০ লক্ষ টাকার চাল দেবেন সৌরভ

স্পোর্টস ডেস্ক: করোনা অতিমারির বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে পুরো বিশ্ব। এতে পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও।

করোনার পরিস্থিতি সামাল দিতে ভারতে ঘোষণা করা হয়েছে ২১ দিনের লকডাউন। অর্থাৎ যারা দিন এনে দিন খান, তাদের কাজ থেমে গেছে। বন্ধ হয়ে গেছে আয়ের পথ। ২১ দিন তাদের কী অবস্থা হবে তা কল্পনা করা যায় না, তাদের পাশে এসে দাঁড়াচ্ছেন সাবেক ভারত অধিনায়ক সৌরভ। ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে তাদের অন্নের ব্যবস্থা করবেন তিনি।

করোনাভাইরাস এর মোকাবিলায় রাজ্যের বিভিন্ন স্কুলে ক্যাম্প তৈরি করেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। এবার সেই ক্যাম্পের সব মানুষদের জন্য চাল দেবেন মহারাজ। পুরোটাই ব্যক্তিগত উদ্যোগ। প্রায় পঞ্চাশ লক্ষ রুপির চাল দেবার কথাই জানিয়েছেন সাবেক ভারত অধিনায়ক।

এক ভিডিও বার্তায় সৌরভ সবাইকে নিয়ম মেনে চলার কথা বলেন, কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। তবে এই লড়াইয়ে আমরাই জিতব। ঘরে থাকাই বাঁচার একমাত্র পথ। সেটাই করুন এবং সরকারের সঙ্গে সহযোগিতা করুন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এবছর আইপিএল হবে না!

Mohammad Al Amin

অসহায়দের পাশে দাঁড়ালেন নেইমার

Shamim Reza

নারী ক্রিকেটারদের জন্য বিসিবির আর্থিক সহায়তা

Shamim Reza

অল্পের জন্য মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এলেন লিটনপত্নী

Shamim Reza

ফের বিতর্কে নেইমার

Mohammad Al Amin

না ফেরার দেশে অ্যাতলেটিকোর অনূর্ধ্ব-১৪ দলের স্ট্রাইকার ক্রিশ্চিয়ান মিনচোলা

Mohammad Al Amin