Views: 880

জাতীয়

লকডাউন বাড়ছে কি না, সিদ্ধান্ত জানা যাবে আজ


জুমবাংলা ডেস্ক: গত সোমবার (৫ এপ্রিল) থেকে সারাদেশে শুরু হয়েছে লকডাউন। পরবর্তী লকডাউনের বিষয়ে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সিদ্ধান্ত হবে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

সোমবার (৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান খন্দকার আনোয়ারুল ইসলাম।


সারাদেশে চলমান লকডাউনের মেয়াদ বাড়ানো হবে কি না- জানতে চাইলে খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, দেখি আমরা সাত দিন পর কী অবস্থা হয়। বৃহস্পতিবার আমরা রিভিউ করবো ইনশাআল্লাহ। সবাই যদি একটু মাস্ক পরে, স্বাস্থ্যবিধি মেনে চলে, তবে তো অসুবিধা হওয়ার কথা নয়।

উল্লেখ্য, সোমবার (৫ এপ্রিল) সকাল ৬টা থেকে আগামী সাত দিনের লকডাউন শুরু হয়েছে। এ দফায় আগামী ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত থাকবে এই লকডাউন। রোববার (৪ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে লকডাউনের প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সোমবার (৫ এপ্রিল) ভোর ৬টা থেকে থেকে আগামী রোববার (১১ এপ্রিল) রাত ১২টা পর্যন্ত জরুরি সেবা ছাড়া সব বন্ধ থাকবে।

এদিকে লকডাউন চলাকালে জরুরি কাজের জন্য সীমিত পরিসরে অফিস খোলা রয়েছে। এছাড়া বুধবার (৭ এপ্রিল) থেকে খুলে দেয়া হয়েছে মহানগরীর মধ্যে সকল গণপরিবহন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাউন্টার টেরোরিজমের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

Saiful Islam

কওমি মাদরাসা খালি করতে কড়া নির্দেশ

Saiful Islam

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

দেশের সব মাদ্রাসার তথ্য চেয়েছে সরকার

Shamim Reza

কাউন্টার টেরোরিজম ইউনিটের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

mdhmajor

বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ

Saiful Islam