Views: 51

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

রুয়ান্ডায় লকডাউন ভেঙে মাছ ধরতে গিয়ে পানিতে নামার পর খেয়ে ফেলেছে কুমির

রুয়ান্ডায় করোনাভাইরাস সং’ক্র’মণ রো’ধ করতে আরো’প করা লকডাউন অমা’ন্য করে মাছ ধ’রতে গিয়ে কুমিরের গ্রা’সে পরি’ণত হয়েছেন এক ব্যক্তি।নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি পানিতে নামার পর খে’য়ে ফেলেছে কুমির।


দক্ষিণাঞ্চলীয় কামোনী জেলার মেয়র আলিস কেইটসি বলেন, ‘ঘরে থাকতে’ দেয়া সরকারের নির্দেশ ল’ঙ্ঘ’ন করেছেন ওই ব্যক্তি। ভাইরাস সং’ক্র’মণ রো’ধে সহযোগিতা না করা খুবই কম সংখ্যক লোকদের মধ্যে তিনি একজন।খবরে বলা হয়, বুধবার নায়বারোঙ্গো নদীতে অজ্ঞা’ত এক ব্যক্তিকে হা’মলা করে হ’ত্যা করেছে কুমির।

এক কোটি ১০ লাখ লোকের আফ্রিকার সবচেয়ে ছোট্ট দেশটিতে এখন পর্যন্ত ৪০ জনের শরীরে করোনাভাইরাস শনা’ক্ত হয়েছে। অঞ্চলটিতে এটিই সবচেয়ে বেশি সং’ক্র’মণের ঘ’টনা।কোভিড-১০ রোগের প্রা’দুর্ভা’ব বা’ড়তে থাকায় দেশটিতে অচ’লাবস্থা জা’রি করা হয়েছে। আর লকডাউন নিয়ে বিত’র্কে জ’ড়িয়ে পড়ায় দক্ষিণাঞ্চলীয় জেলা নায়াঞ্জাতে সোমবার গু’লি করে দুই ব্যক্তিকে হ’ত্যা করে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সনদ নেয়া ৩২ জনকে রেখে সৌদির উদ্দেশে ঢাকা ছাড়ল সাউদিয়া

Sabina Sami

দ. আফ্রিকায় শক্তিশালী ভূমিকম্প

Saiful Islam

ব্রিটেনের রানির রাজকোষে টান, ক্ষতির মুখে রাজপরিবার

Saiful Islam

উচ্চ আয়ের মর্যাদার স্বপ্ন ব্যর্থ হচ্ছে চীনের?

globalgeek

ভয়াবহ দুর্ঘটনার কবলে নাসার স্পেস স্টেশন

Shamim Reza

লিবিয়া উপকূলে নৌকাডুবি, বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার

Saiful Islam