Views: 48

অপরাধ-দুর্নীতি জাতীয় বিভাগীয় সংবাদ

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ সরকারি চাল ও গম জব্দ, ২ গোডাউন সিলগালা

জুমবাংলা ডেস্ক: লক্ষ্মীপুরে ব্যক্তি মালিকানাধীন গোডাউনে মজুদ রাখা ৯৫ টন চাল ও ট্রাক ভর্তি ২০ টন গম জব্দ করেছে  স্থানীয় প্রশাসন। একই সঙ্গে অবৈধভাবে এসব চাল ও গম মজুদ রাখায় দু’টি গোডাউন সিলগালা করা হয়েছে।এসময়জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার কমলনগরের হাজিরহাট এলাকার ব্যবসায়ী শেখ ফরিদের দু’টি গোডাউনে অভিযান চালিয়ে সরকারি এসব চাল ও গম পাওয়া যায়।


জানা যায়, খাদ্য অধিদপ্তরের সিলযুক্ত সরকারি বিভিন্ন বরাদ্ধকৃত চাল স্থানীয় ব্যবসায়ী শেখ ফরিদ তার গোডাউনে অবৈধভাবে মজুদ রেখেছেন এমন সংবাদ পান জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জেলা কর্মকর্তারা। পরে তথ্য অনুযায়ী সংস্থাটির লক্ষ্মীপুরের পরিচালক মানিক চন্দ্র দে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। এসময় ফরিদের গোডাউনের সামনে ট্রাকভর্তি ২০ টন গম ও গোডাউনের ভেতরে ৯৫ টন সরকারি চাল পাওয়া যায়। পরে তার দু’টি গোডাউন সিলগালা করা হয়। এসময় সংশ্লিষ্ট কাউকে আটক করা যায়নি।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন জানান, সরকারি চাল ও গম পেয়ে আমরা গোডাউন দু’টি সিলগালা করেছি। শিগগির তদন্ত টিম গঠন করে বিষয়টি খতিয়ে দেখবে প্রশাসন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ধর্ষকদের বিচার দাবিতে ঢাবি ছাত্রলীগের বিক্ষোভের ডাক

globalgeek

এমসি কলেজে সংঘবদ্ধধর্ষণ, দিরাইয়ে রবিউলের বাড়িতে অভিযান

Shamim Reza

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে করোনা পরীক্ষার দরকার নেই

Sabina Sami

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আ.লীগ নেতার স্ত্রী গ্রেফতার

Sabina Sami

এমসি কলেজের ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কেউ না: ছাত্রলীগ সভাপতি

globalgeek

ধর্ষকদের দলীয় পরিচয় না দেখে গ্রেফতারের নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর

Shamim Reza