Views: 96

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

জুমবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। নিহতের নাম মো. সোহেল (২২)। তিনি চররমনীমোহন এলাকার মো. স্বপনের ছেলে ও পেশায় একজন জেলে বলে জানা যায়।


নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত রোববার রাতে স্থানীয় একটি বিয়েবাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেলের সঙ্গে একই এলাকার বখাটে যুবক সুমন, দিদার ও জুয়েলের সঙ্গে বাগ্বিতণ্ডা হয়। পরে সোমবার (২৬ অক্টোবর) রাত ৯টায় স্থানীয় মজু চৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের ওপর হামলা চালায় তারা। এ সময় তারা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করলে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতিতে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার ভোরে মারা যায় সে।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্ত্রীও!

Saiful Islam

সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া শিক্ষার্থীরা বাইরে নয়

Shamim Reza

চিরকুমার মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয়ে ভাতা উত্তোলন

Saiful Islam

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের কাতলা

Saiful Islam

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

Saiful Islam

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam